'কৃষ্ণকলি' ধারাবাহিকের জনপ্রিয়তা দীর্ঘ কয়েক মাস ধরে তুঙ্গে। একাধিকবার টিআরপি তালিকায় শীর্ষে উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। শ্যামা ও নিখিলের রোম্যান্স, শ্যামার গান, ধারাবাহিকে নেগেটিভ চরিত্রের নানা ষড়যন্ত্র। এই প্রতিটি গল্পের মোড়ের কারণেই নানা ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমাগত বেড়েই চলেছে। সেই জনপ্রিয়তার জেরেই এবার দেশজুড়ে নাম কামিয়ে নিল 'কৃষ্ণকলি' ধারাবাহিক। খোলসা করলেন ধারাবাহিকের নায়িকা তিয়াশা রায়। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি তিনি একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিচে আরও একটি ধারাবাহিকের ছবি দেখা যাচ্ছে। সেই ধারাবাহিকটি তেলেগু ভাষার। কৃষ্ণকলি ধারাবাহিকটির জনপ্রিয়তার জেরে এবার তেলেগু ভাষা তৈরি হচ্ছে। যার নাম 'কৃষ্ণ তুলাসি'। টিআরপি-র সর্বোচ্চ থাকার কারণে বিভিন্ন  বাংলা সিরিয়ালেরই রিমেক হয়েছে হিন্দি, মারাঠি, তামিল ভাষায়। এবারও তার অন্যথা হল না। শ্যামার এক নয়া রূপ এবার পরিচয় পাবে দক্ষিণ ভারতে। 

আরও পড়ুনঃপুরুষদের অতিরিক্ত মেদ ঝড়াতে স্বস্তিকার নয়া পন্থা, রূপের বহরেই সুস্থ থাকবে শহরের ছেলেরা

 

ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক একই রকমের প্রোমো। রাধারানির মত একজন গান গাইছে জনসমক্ষে, মঞ্চে দাঁড়িয়ে অন্যদিকে স্টেজের পিছনে পর্দা ফেলা এক জায়গায় গান গাইছে শ্যামার মত এতজন। যার গলা শ্যামার মতই মিষ্টি। সাজগোজও একেবারে রাধারানি এবং শ্যামার মত। শ্যামার মতই গায়ের রঙ তার। শীঘ্রই আসতে চলেছে ধারাবাহিকটি জি তেলেগুতে। শ্যামার জনপ্রিয়তা এবার দেশজুড়ে। তিয়াশার ভক্তরা ইতিমধ্যেই বেশ উত্তেজিত হয়ে পড়েছে খবরটি নিয়ে।