লকডাউনে একাধিক মানুষের স্বাস্থ্যে নানা ক্ষতি হয়েছে। বিশেষত বাঙালিদের ওজন বেড়ে যায়ার সমস্যা তো রয়েছেই। লকাডউনের পরও অবশ্য তেমন কোনও পার্থক্য নেই। ওয়ার্ক ফ্রম হোম অর্থাৎ বাড়ি থেকে অফিসের কাজ করে করে ক্রমশ ওজন বাড়ছে সকলের। একই জায়গায় টানা নয় থেকে দশ ঘন্টা বসে থাকা। যার জেরে শরীরে নানা অসুস্থতা দেখা দিচ্ছে। এবার তাদের শরীর চাঙ্গা করবেন খোদ স্বস্তিকা মুখোপাধ্যায়। 

তবে শরীর স্বাস্থ্য কেবল পুরুষদেরই ভাল থাকবে। প্রশ্ন হল, স্বস্তিকা কীভাবে তাদের সুস্থ রাখবেন। তাঁর রূপের জাদু এবং শরীরী আবেদনেই কমতে শুরু করেছে পুরুষদের শরীরের অতিরিক্ত মেদ। স্বস্তিকা সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে ফাঁস হয়েছে তথ্য। ভিডিওতে জানা গেল, তিনি সকাল সকাল মর্নিং ওয়াকে বেরন নিত্যদিন। তাঁকে দেখে যে সকল পুরুষরা তেমন ফিটনেস ফ্রিক নয়, তারাও বেরিয়ে পড়ছে। 

আরও পড়ুনঃ'শ্যামা'র জনপ্রিয়তা এবার দেশজুড়ে, তেলেগু ভাষায় আসছে 'কৃষ্ণকলি' ধারাবাহিক

 

এর ফলেই তাদের শরীরের অতিরিক্ত মেদ ঝড়বে পুরুষদের। স্বস্তিকার বয়স বাড়লেও রূপে নেই তার ছাপ। বরং ক্রমশ আরও গ্ল্যামারাস হয়ে উঠছেন তিনি। আর সেই কারণেই ভক্তসংখ্যাও বাডডছে ক্রমাগত। আট থেকে আশি তাঁর রূপের বহরে চোখ কপালে তোলে। সাধারণ টিশার্ট, জিনস হোক বা বঙ্গনারীর শাড়ির অবতারে, সব লুকেই স্বস্তিকা নেটিজেনদের থেকে সর্বদা প্রশংসাই পেয়ে থাকেন। এই ভিডিওটি মজার ছলে তৈরি করা হলেও স্বস্তিকার সৌন্দর্যে পুরুষদের বুকের ধুকপুকানি যে বেড়ে যায় তাতে কোনও সন্দেহ নেই।