কাউন্টডাউন শুরু। টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।  ২০২১ সালে অর্থাৎ আগামী বছরেই বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে। সেই তালিকায় রয়েছে টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণা। আর মাত্র বাকি ৩০ দিন। তারপরই  জমকালো বিবাহ আসর বসতে চলেছে টলিপাড়ায়। তবে কি বিয়ের দিন ঘোষণা করে দিলেন তৃণা।

আরও পড়ুন-'Red Hot'লেডি কিলার, ঝুমা বউদির গাঢ় লাল ঠোঁটের নেশায় বুঁদ ঠাকুরপোরা...

সম্প্রতি নিজের সোশ্য়াল মিডিয়ার দুজনের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন তৃণা। ছবির ক্যাপশনে লিখেছেন 'ম্যান অ্যান্ড ওয়াইফ'। শুধু তাই নয়, বিয়ের যে মাত্র ৩০ দিন বাকি তারও আভাস দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

একে অপরকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত নীল-তৃণা।  হবু বরের আলতো চুম্বনে লজ্জায় রাঙ্গা তৃণা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের শপিং। কয়েক মাসের মধ্যেই বদলে যাবে নীল-তৃণার ব্যাচেলর জীবন। আর নতুন জীবনে পা দেওয়ার আগে ব্যাচেলর জীবনটা পুরোপুরি উপভোগ করতে চান বর -কনে দুজনেই। ইতিমধ্যেই বন্ধুদের নিয়ে ব্যাচেলরেট পার্টিতে চুটিয়ে মজা করেছেন নীল। তৃণাও কম কীসে। মিসেস তৃণা সাহা হওয়ার আগে গার্লস গ্যাং-এর সঙ্গে ব্যাচেলরেট পার্টিতে মত্ত  ছিলেন ব্রাইড টু বি। সম্প্রতি সেই  ছবিও নিজের ইনস্টা-তে শেয়ার করেছিলেন তৃণা সাহা। আইবুড়োভাত খাওয়াও শুরু করে দিয়েছেন তৃণা। মামার বাড়িতে আয়োজিত আইবুড়োভাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। যা দুরন্ত গতিতে নেটিজেনদের নজর কেড়েছে।