Asianet News BanglaAsianet News Bangla

এই পুরুষের মোহেই বেড়েছিল তিক্ততা, অতীত ভুলে কীভাবে স্বামীর প্রাক্তন প্রেমিকাকে কাছে টানলেন বঙ্গললনা

মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের প্রেমের কথা সকলেরেই অজানা। কিন্তু সেই প্রেম ভেঙেই শুভশ্রীর গলায় মালা দিয়েছিলেন পরিচালক। যদিও এসব এখন অতীত স্বামীর প্রাক্তন প্রেমিকা তথা কো-স্টার মিমির সঙ্গে এখন ভালই সম্পর্ক হয়েছে শুভশ্রীর। বহু বছর বাদে লেন্সবন্দি হয়েছেন মিমি ও শুভশ্রী । যা দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

After a long years Raj Chakraborty  ex Mimi Chakraborty and Subhashree Ganguly seen together photos Gone Viral BRD
Author
First Published Sep 5, 2022, 6:23 PM IST

টলিপাড়ার ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। একদিকে যাদবপুরের সাংসদ অন্যদিকে টলি অভিনেত্রী। সাফল্য যেমন আছে তেমনই রয়েছে দায়িত্ব। মিমি চক্রবর্তীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই আগ্রহী অনুরাগীরা। যদিও তিনিও কখনও নিরাশ করেন না ভক্তদের । কেন তিনি আজও সিঙ্গল, এই প্রশ্ন সকলের মুখে মুখে। প্রেম-পরিণয়ের বিষয়ে কোনও মন্তব্যই করতে চান না মিমি চক্রবর্তী। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে দূরে রাখতে পছন্দ করেন যাদবপুরের সাংসদ অভিনেত্রী। অন্যদিকে টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি একসময়ের প্রিয় বন্ধু হলেও ঘোর শত্রু হয়ে উঠেছিলেন। এর মূলে ছিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ত্রিকোণ প্রেমেই একে অপরের বিরোধী হয়ে উঠেছিলেন  মিমি ও শুভশ্রী। এমনকী মুখ দেখাদেখিও বন্ধ হয়েছিল দুই নায়িকার। 

মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের প্রেমের কথা সকলেরেই অজানা। কিন্তু সেই প্রেম ভেঙেই শুভশ্রীর গলায় মালা দিয়েছিলেন পরিচালক। যদিও এসব এখন অতীত স্বামীর প্রাক্তন প্রেমিকা তথা কো-স্টার মিমির সঙ্গে এখন ভালই সম্পর্ক হয়েছে শুভশ্রীর। দীর্ঘ তিক্ততার পরে কিছুদিন আগেই ছেলে ইউভানকে উপহার পাঠিয়েছিলেন সাংসদ অভিনেত্রী মিমি। এমনকী শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিমি। ইউভানের জন্মের পর থেকেই মিমি-শুভশ্রীর সম্পর্ক আরও মজবুত হয়েছে। এবার দূর্গাপুজো ইউনেস্কোর হেরিটেজ তকমা পাওয়ায় আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল রাজ্য সরকারের পক্ষ থেকে। সেই উৎসবে তৃণমূলের নেতা মন্ত্রীদের সঙ্গে বহু জনপ্রিয় তারকাদেরও একসঙ্গে দেখা গেছে। সেই অনুষ্ঠানে একসঙ্গে দেখা মিলল মিমি ও শুভশ্রীর। বহু বছর বাদে লেন্সবন্দি হয়েছেন মিমি ও শুভশ্রী । যা দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

After a long years Raj Chakraborty  ex Mimi Chakraborty and Subhashree Ganguly seen together photos Gone Viral BRD

 

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় রাজ চক্রবর্তী। তার হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রি যেন অন্য পরিচিতি পেয়েছে। এমনকী তার হাত ধরে যারা বাংলা সিনেমা জগতে পা রেখেছিলেন তারা আজকের সফল অভিনেতা অভিনেত্রী। বরাবরই নতুন মুখদের নিয়ে কাজ করাতে তিনি ভালবাসেন। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী।  অন্যদিকে ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন।অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।


 

Follow Us:
Download App:
  • android
  • ios