জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'শুভদৃষ্টি'র নায়িকা ঐশ্বর্য সেন ধরা দিলেন দীপিকা পাডুকোনের রূপে। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির গান 'সুবানাল্লাহ'-এ লিপসিঙ্ক করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম রিলটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই লাইকের বন্যা। এমনকি পেয়ে বসলেন ভক্তের প্রপোজালও। এক ভক্ত তাঁকে এই ভিডিওতে দেখে এতটাই মুগ্ধ হয়েছে যে প্রেম নিবেদন করে বসেছে। 

আরও পড়ুনঃমৃত্যুর দিন দুবাইয়ের এক ব্যক্তির সঙ্গে দেখা করেন সুশান্ত, দাবি সুব্রামণিয়ন স্বামীর

সম্প্রতি কনের সাজে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। সাবেকিয়ানায় সেজে উঠেছিলেন তিনি। টেলি নায়িকার বধূ অবতার নিয়ে জেগেছিল ভক্তদের মনে কৌতুহল। ঐশ্বর্যের সাজের মধ্যে ছিল অভিনবত্ব। এমন বাঙালি বধূর রূপে সাধারণত কাউকে আজকাল দেখা যায় না। মেহেন্দি, ভারি গয়না ও চড়া মেকআপে হারিয়েছে বাঙালির সাবেকিয়ানা। 

আরও পড়ুনঃগায়ে জড়ানো তোয়ালে, হটনেসের নয়া উদাহরণ দিয়ে ইন্টারনেট সেনসেশন বলিউড নায়িকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💙

A post shared by Aishwarya ♠️ (@aishwariasen) on Aug 23, 2020 at 7:36am PDT

আরও পড়ুনঃ'মুসলিম মহিলারা কেন বোরখা পরবে, পুরুষরা প্রয়োজনে নিজের চোখের পর্দা ফেলুক'

সেই সাজকেই টেক্কা দিলেন পুরনো দিনের সাজকে ফিরিয়ে আনলেন ঐশ্বর্য। ভক্তদের প্রশ্ন ছিল তাঁদের প্রিয় নায়িকা লকডাউনে বিয়ে সারলেন কিনা। কৌতুহলের উত্তরও পেয়ে গিয়েছে সময় যেতেই।একটি ফোটোশ্যুটের ভিডিওগুলিই পোস্ট করেছিলেন ঐশ্বর্য। যেখানে তসরের সাদা শাড়ি লালা পাড়ে দেখা গিয়েছে তাঁকে। 

আরও পড়ুনঃবিগ বসের বিকিনি বেবে, সানি থেকে হিনা, কারা আগুন ধরিয়েছিলেন সলমনের অনুষ্ঠানে

আরও পড়ুনঃজিয়ার সঙ্গে অমিতাভের কিসিং দৃশ্য, ছি-ছিক্কারে ভরে যায় ভারতীয় সমাজ

সোনার চোকার, লম্বা বিছে হার, ঝোলা দুল, হাতে সাঁখা পলা ছাড়া আর কিছুই নেই। নথের এবং চন্দনে সেজে ওঠেন তিনি। শুভদৃষ্টি ধারাবাহিকে দৃষ্টির ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন ঐশ্বর্য। এই ধারাবাহিকটি শেষ হতেই তাঁকে এখন দেখা যাচ্ছে, কোড়া পাখি নামক ধারাবাহিকে। এই ধারাবাহিকে বনলতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।