Asianet News BanglaAsianet News Bangla

প্রেমদিবসেই কি মিলবে চারহাত, জন্মদিনে অঙ্কুশের পোস্ট ঘিরে নয়া জল্পনা

  •  
  • আজ ভ্যালেন্টাইন ডে, তার উপর আবার অঙ্কুশের জন্মদিন
  •  সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চায় রয়েছেন এই কাপল
  • সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ
  • নিজেদের বিয়ের কথা সরাসরি না বললেও ক্রমশ জল্পনা উস্কে দিচ্ছেন এই যুগল
Ankush and Oindrila  announce a good news
Author
Kolkata, First Published Feb 14, 2020, 8:42 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ ভ্যালেন্টাইন ডে। তার উপর আবার অঙ্কুশের জন্মদিন।  এক সপ্তাহ ধরে চলছে ভালবাসার দিবস। আর এই ভালবাসার দিবসের আজ অন্তিম দিন। ভ্যালেন্টাইন ডে-র রেশ এখনও রয়েছে টলি পাড়ার রোম্যান্টিক কাপলস অঙ্কুশ- ঐন্দ্রিলার। সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চায় রয়েছেন এই কাপল। একের পর এক এক কাপল গোল দিয়ে যাচ্ছেন দুজনেই। সম্প্রতি কয়েকদিন আগেই মনের গোপন কথা শেয়ার করেছেন ঐন্দ্রিলা। নিজের ভালবাসার মানুষের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'দীর্ঘদিনের স্বপ্ন এবার বাস্তবের অপেক্ষায়'। আর মুহূর্তের মধ্যেই তার এই পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কীসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী এই প্রশ্নই এখন সবার মুখে মুখে ঘুরপাক খাচ্ছে। তবে কি শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-মেয়ের স্বপ্ন কি সফল করতে পারবেন ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার...

নিজেদের বিয়ের কথা সরাসরি না বললেও পোস্ট করে ক্রমশ জল্পনা উস্কে দিচ্ছেন এই যুগল। সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। যা দেখা মাত্রই ঐন্দ্রিলা ইঙ্গিত যেন আরও জোড়ালো হয়েছে। তবে কি সত্যিই বিয়ের খবর দিতে চলেছেন এই লাভ বার্ডস। এই বছরের জন্মদিনটাকে আরও স্পেশ্যাল করে তুলতেই তার এই পরিকল্পনা। প্রেমদিবসের দিন তিনি সুখবর দেবেন বলেই জানিয়েছেন। কিন্তু কি সেটা নিজে না বলে উল্টে অনুরাগীদের অনুমান করতে বলেছেন। দেখে নিন অঙ্কুশের পোস্ট।

 

এই প্রথমবার নয়, তাদের বিয়ের গুঞ্জন বহুবার শোনা গিয়েছে। কিছু না কিছু ঘটলেই নানা কথা মাথাচাড়া দিয়ে ওঠে। তাদেরও তেমনটাই হয়েছিল। দীর্ঘ আট বছরে ধরে রিলেশন রয়েছেন টলিপাড়ার এই কাপল।  তারপর বেশ কিছুদিন লিভ-ইন-এও ছিলেন এই কাপল। মাঝেমধ্যেই অন্তরঙ্গ মুহূর্তে ধরা দেন এই লাভ বার্ডস। কিছুদিন আগেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছিলেন অঙ্কুশ। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। দুজনেই ঘুরতে যেতে ভালবাসেন। সময় পেলেই দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন।

 

বাতাসে যখন প্রেমের আবহ বইছে ঠিক সেই সময়েই দর্শকদের সুখবর শোনালেন ঐন্দ্রিলা। আগের বছরই জানিয়েছিলেন এই মুহূর্তে তাদের কোনও বিয়ের পরিকল্পনা নেই। কিন্তু একবছর পার হতে না হতেই বিয়ের জল্পনা আবারও উস্কে দিলেন অভিনেত্রী। টলিউডের হেভিওয়েট বিয়ে গতবছর হয়ে গেছে। এইবছরও সেই তালিকায় টলিপাড়ায় অনেক ব্যাচেলরের নামই শোনা যাচ্ছে। পরমব্রত, দেব-রুক্মিণী, তনুশ্রী, রুদ্রনীল রয়েছেন আলোচনার শীর্ষে। এবার মনে হচ্ছে সেই তালিকায় নয়া সংযোজন অঙ্কুশ- ঐন্দ্রিলার। কয়েকদিন আগেই নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য দুবাই গিয়েছিলেন দুজনে। সেখানকার বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন তারা। যা নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Follow Us:
Download App:
  • android
  • ios