সম্পন্ন হল 'মৃগয়া' ছবির শুভ মহরৎ। শীঘ্রই শুরু হবে শ্যুটিংয়ের কাজ। প্রথম বড়পর্দায় জুটি বাঁধছেন অঙ্কুশ হাজরা এবং দর্শনা বণিক। সমুদ্রসৈকতে আটকে থাকা পাঁচজন বন্ধুদের উদ্ধার করবে টলিউডের সুপারস্টার অঙ্কুশ। সেই নিয়ে তৈরি হয়েছে এই থ্রিলার গল্প। ঘুরতে গিয়েছিলেন নিজের চার বন্ধুকে নিয়ে। জনমানবের জায়গা ছেড়ে দূরে যেতেই তৈরি হল সমস্যা। সমুদ্রসৈকতে পৌঁছতেই বিপদে পড়লেন অঙ্কুশ। সঙ্গে রয়েছেন টলিউডের সুন্দরী নায়িকা দর্শনা বণিকও। 

রহস্য রোমাঞ্চ ছবি নিয়ে আসছেন অঙ্কুশ। ছবির নাম 'মৃগয়া'। পরিচালক শৌভিক ভট্টাচার্যের মৃগয়া ছবিটি হল প্রথম অধ্যায়। যেখানে পাঁচজন বন্ধু সমুদ্রসৈকতে ঘুরতে গিয়ে নিঁখোজ হয়ে যায়। তাদের খোঁজ চালাবে স্পেশ্যাল টাস্ক ফোর্সের তদন্তকারী অফিসার অঞ্জন সেনগুপ্ত। এই চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। তাঁর স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন দর্শনা বণিক। পাঁচজনের পরিবারের পরিচিতি সমাজে বেশ আলাদা। 

আরও পড়ুনঃকখনও রঙীন কখনও বেরঙ, এ কেমন জীবন কাটাচ্ছেন মিমি চক্রবর্তী
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#MrigayaMahurat .. shoot starts from 19th november 2020.. @darshanabanik @souvikb2009

A post shared by Ankush (@ankush.official) on Nov 8, 2020 at 12:14am PST

 

উচ্চস্তরের ছেলে মেয়েই হল তারা। এদের নিখোঁজ হওয়ার পিছনে ষড়যন্ত্র নাকি অন্যকিছু লুকিয়ে, খোঁজ করবেন অঙ্কুশ। তবে 'মৃগয়া'তেই শেষ হবে না রহস্যের সন্ধান। দ্বিতীয় অধ্যায় অর্থাৎ সিক্যুয়েল আসবে বলে জানা গিয়েছে। এই থ্রিলার ছবিতে প্রথমবার দর্শনা কাজ করবেন অঙ্কুশের বিপরীতে। ছবিটির প্রথম পোস্টার মুক্তি পেয়েছে সম্প্রতি। যা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে চারিদিকে। ২০২১ এই মুক্তি পাবে 'মৃগয়া'।