চারদিন পুজো এখন কেবল কথারই কথা। এখন প্রায় মহালয়ার পর থেকেই শুরু হয়ে যায় পুজোর প্রস্তুতি। এবং চলতে থাকে খাওয়া দাওয়া। পুজো মানেই যে পেটপুজো এ কথা আর বলার অপেক্ষা রাখে না। আর বাঙালিদের কাছে পেটপুজো মানেই সে এক ভিন্ন সেলিব্রেশন। তবে এই সেলিব্রেশনের মাশুল গুনতে হয় ফিটনেস ফ্রিক এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের। তেমনই সাংঘাতিক অবস্থা হয়ে দাঁড়াল অঙ্কুশের। 

জিমের ভিতরে তাঁর নিয়ে শুরু হয়েছে টানাটানি। এদিকে গায়ের জোরে না পেরে মাটিতেই বসে পড়েছেন অঙ্কুশ। জিম ট্রেনার তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে যাচ্চে ওয়ার্ক আউট করাবে বলে। পুজোর কয়েকদিন মনের সুখে খাওয়া দাওয়া করার সময় জিমের কথা অবশ্যই মনে পড়েনি অঙ্কুশের। তবে ফের শ্যুটিং শুরু হওয়ার পালা। যতটুকু ওজন বেড়েছে তা ঝড়াতে হবে নিমেষে। যার জন্য জিমে যাওয়াটা অত্যন্ত প্রয়োজন। 

আরও পড়ুনঃসিঁথি ভর্তি সিঁদুর, লাল শাড়িতে মানালি, পুজোয় নতুন বউ মিসেস অভিমন্যু চট্টোপাধ্যায়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pujor por prothom din gym e..

A post shared by Ankush (@ankush.official) on Oct 27, 2020 at 1:30am PDT

আরও পড়ুনঃছোট্ট ধুতি-পাঞ্জাবিতে SUPERCUTE ইউভান, ঘুমিয়েই কাটল 'রাজশ্রী' পুত্রের পুজো

তবে মনে সেই ইচ্ছে একেবারেই নেই। যার কারণে শেষ ভরসা তাঁর জিম ট্রেনার। টেনে টুনে কোনক্রমে অঙ্কুশকে নিয়ে যাওয়া হচ্ছে শরীরচর্চা করানোর জন্য। অভিনেতা এদিকে প্রায় কাঁদো কাঁদো অবস্থায় চিৎকার করে চলেছেন, শরীরচর্চা তিনি করবেন না। অন্যদিকে ট্রেনারও ছাড়ার পাত্র নন। এই মজার ভিডিওটি অবশ্যই অভিনয় করে ভিডিও করা। তবে এই মজার ভিডিওর সঙ্গে রিলেট করতে পেড়েছে অসংখ্য বাঙালি।