দুটি বাচ্চা মেয়ে ইদা ও শাহীদা। পরিচালক বিরসা দাশগুপ্ত এবং অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীর মেয়ে ইদা এবং সুদিপ্তা চক্রবর্তীর মেয়ে শাহীদা। তাদের নিয়ে এখন নাকানি চোবানি খাচ্ছেন অঙ্কুশ। একেবারে ঘাড়ে চেপে বসেছে তারা অঙ্কুশের। সেই মুহূর্তই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন অভিনেতা। ক্যাপশনে দিয়েছেন, "আমি ওদের যতটা হেট করি ততটাই ভালবাসি।" এই ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়। প্রসঙ্গত, টলিপাড়ার নতুন জুটি অঙ্কুশ হাজরা এবং ঋতাভরী চক্রবর্তী। ক্রাইম থ্রিলারে দেখা যাবে তাঁদের দু'জনকে। 

এই প্রথম অনস্ক্রিন জুটি হিসাবে অঙ্কুশ এবং ঋতাভরীকে। ছবির নাম এফাইআর। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করবেন তাঁরা। এই ছবিতে একেবারে ভিন্ন লুকে ধরা দেবেন অঙ্কুশ। সেই লুক আনলেন প্রকাশ্যে। গোঁফ রেখেছেন তিনি। কপ হিসাবে এমন অবতারে দেখা যাবে তাঁকে। আগামী ৫ অক্টোবর শুরু হবে ছবির শ্যুটিং। একের পর এক ছবিতে কাজ করে চলেছেন অঙ্কুশ। সম্প্রতি শেষ হয়েছে ম্যাজিক ছবির শ্যুটিং। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I hateee them like i loveee them .. #ida #shahida 🤯🤯🤯 @sudiptaachakraborty

A post shared by Ankush (@ankush.official) on Oct 4, 2020 at 3:04am PDT

 

রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হয়েছে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাঁপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন।