কালীপুজো মানেই আলোর রোশনাই। চারিদিকে প্রদীপ, লাইট, আঁতস বাজিতে আলোয় আলোকিত হয়ে রয়েছে গোটা বিশ্ব। শনিবার থেকেই শুরু হয়েছে দীপাবলি উদযাপন। আর এই দীপাবলির আনন্দে, আলোর উৎসবে মেতে উঠেছে গোটা টলিউড। তার মধ্যেই চলছে মায়ের প্রস্তুতি। দেখতে দেখতে উৎসবের প্রায় শেষ লগ্ন উপস্থিত। টলি সেলেবরাও নিজেদের দীপাবলি উদযাপনের ছবি সঙ্গে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ফ্যানেদের উদ্দেশ্যে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Its all about spending with ur loved ones .. @love_oindrila .. #happydiwali

A post shared by Ankush (@ankush.official) on Oct 27, 2019 at 11:48am PDT

 

উৎসবের আমেজ এখনও যে ফিকে হয়নি তা বেশ বোঝাই যাচ্ছে। বাদ পড়েনি টলি পাড়ার রোম্যান্টিক কাপলস অঙ্কুশ, ঐন্দ্রিলা। দীপাবলির আলোর ছটায় অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন এই লাভ বার্ডস। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#diwaliparty #closefriends #pujavibes @debaleenadhar @sacred_albatross

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Oct 27, 2019 at 10:25am PDT

একদিকে দীপাবলির সন্ধ্যে। প্রত্যেকেই সেই আমেজটাকে উপভোগ করছেন। তারাই বা বাদ যাবেন কেন? অঙ্কুশের পরণে লাল রঙের  শেরওয়ানি, তার সঙ্গে মানানসই করে লাল লেহেঙ্গায় সেজেছেন ঐন্দ্রিলা। ম্যাচ করে কানে পরেছেন একটা ঝোলা দুল। পুরো 'মেড ফর ইচ আদার'। ছবিটিতে দেখা যাচ্ছে আদরের সঙ্গে সযত্নে ঐন্দ্রিলার গালে চুম্বন করছে অঙ্কুশ। যা দেখে আপনি পুরোনো দিনে ফিরে যেতে বাধ্য। ছবিটি দেখে মনে হচ্ছে কোনওদিকেই হুশ নেই ওদের। নিজের আপন খেয়ালেই মেতে রয়েছে এই যুগল। ওদের দেখে মনে হতেই পারে 'লাভ ইজ ইন দ্য এয়ার।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#happydiwali #friendsforever

A post shared by Ankush (@ankush.official) on Oct 27, 2019 at 10:37am PDT

 কয়েকদিন আগেই নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য দুবাই গিয়েছিলেন দুজনে। সেখানকার বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন তারা। যা নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সদ্যই ফিরেছেন তারা। এখনও যেন ওই মোহেই বুঁদ হয়ে রয়েছেন এই যুগল।