Asianet News Bangla

পরণে গ্লিটারস লং ড্রেস, উত্তাল নাচে ভাইরাল অপরাজিতা

  • গতকালই ৩৮ বছরে পা দিয়েছেন অপরাজিতা আঢ্য
  • আর এর মধ্যেই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে তার একটি ভিডিও
  • গ্লিটারস পোশাক পরে পুরো বিন্দাস মুডে গানের তালে তালে নাচছেন অভিনেত্রী
  • অভিনয়ের পাশাপাশি নাচটাকেও বেশ রপ্ত করে নিয়েছেন অপরাজিতা 
Aparajita Adhya dance video goes viral on social media
Author
Kolkata, First Published Feb 23, 2020, 12:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গতকালই ৩৮ বছরে পা দিয়েছেন অপরাজিতা আঢ্য। নিজের বাড়িতেই পরিবারের সঙ্গে জন্মদিন কাটালেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি। গোটা টলি ইন্ডাস্ট্রির শুভেচ্ছায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। টলিপাড়ায় অপা দি নামেই তিনি পরিচিত। অভিনেত্রীর জন্মদিনে হাজির হয়েছিল দু'তলা ফিল্মি কেক। আর সেই কেটেই জন্মদিন পালন করেছেন অপরাজিতা। তবে শুধু কেক নয়, কাসার থালায় পুরো পঞ্চব্যঞ্জন সহযোগে জন্মদিনে এলাহি আয়োজন ছিল ভরপুর। নিজের বাড়িতেই গোটা পরিবারের সঙ্গে জন্মদিনে মেতে উঠলেন অভিনেত্রী।  আর এর মধ্যেই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে তার একটি ভিডিও।

আরও পড়ুন-ডায়েট ভুলে পেটপুরে ভুরিভোজ, প্রকাশ্যে এল অপার জন্মদিনের পঞ্চব্যঞ্জনের থালি...

ভিডিওটিতে দেখা গেছে, গ্লিটারস পোশাক পরে পুরো বিন্দাস মুডে গানের তালে তালে নাচছেন অভিনেত্রী। কে কি বলবে, বা কে কি ভাবছে কোনদিকেই হুশ নেই তার। তিনি নিজের মন খুলে নেচেই গেলেন। যদিও এর আগে তার মেদযুক্ত চেহারা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহুবার ট্রোল হয়েছে। কিন্তু এসবে মোটেই কর্ণপাত করেন না অভিনেত্রী।  তিনি অলওয়েজ থাকেন বিন্দাস মুডে। তার ইউএসপি-তেই তিনি সকলের মন জয় করে নিয়েছেন। কথা বলার প্রথমেই এক গাল মিষ্টি হাসি যেন সব দুঃখ ভুলিয়ে দেয়। দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুন-নিষ্ঠাভরে শিবপুজোয় ব্যস্ত মিমি, ভাইরাল হল বঙ্গ তনয়ার ছবি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on Feb 14, 2020 at 10:42am PST

 

আরও পড়ুন-অতিরিক্ত টাকার নেশাই জীবন গ্রাস করল তাপসের', বিস্ফোরক মন্তব্য বিজেপি নেতা জয়ের...

তার অভিনয়ে মুগ্ধ সকল দর্শক। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী যেমন প্যাশনেট তেমনি আবার মনখোলা। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন অপরাজিতা। এমনকী বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রেও তিনি সমান ভাবে নিজের দক্ষতার পরিচয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। 
কথায় বলে যে রাধে সে আবার চুলও বাধে। এহেন কথাটা যে একদম সত্যি তা এবার প্রমাণ করে দিলেন দক্ষ অভিনেত্রী। অভিনয়ে যে পটু ,সেটা যেমন সবারই জানা, তেমনি অভিনয়ের পাশাপাশি নাচটাকেও বেশ রপ্ত করে নিয়েছেন তিনি।   মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পুরো ভিডিওটিতে শরীরী ভঙ্গিতে দারুণ নেচেছেন অপা। সাদা রঙের  গ্লিটারস লং ড্রেসে অসাধারণ নাচ করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। হিন্দি গানের সেই নাচ দেখতেই মুখিয়ে রয়েছেন দর্শক। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios