Asianet News BanglaAsianet News Bangla

দীপুকে নির্দোষ প্রমাণ করার লড়াই, কোন নতুন বিপদ অপুর জন্য অপেক্ষায়

অপরাজিতা অপু, এক কথায় বলতে গেলে বিপদ যেন পিছু ছাড়ে না অপু, বর্তমানে ঘর ও বাইরে দুই লড়াই একা হাতে সামলাচ্ছে সে। 

aparajita apu serial upcoming episode all details bjc
Author
Kolkata, First Published Jan 4, 2022, 4:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফুলবড়িতে নয়া বিপদ এবার অপুর (Zee Bangla Serial Aparajita Apu) অপেক্ষায়। অপরাজিতা অপু ধারাবাহিকে (bengali Serial) একের পর এক নতুন ঝড়ের মুখে অপু। কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে ঠিক কীভাবে সবটা সামাল দেবেন তিনি, তারই গল্প বলে এই ধারাবাহিক। নিজের স্বপ্ন পূরণের পথে আসা একের পর এক বাধাকে ঠিক কীভাবে জয় করে সে, তাই দেখার। অপরাজিতা অপু, এখন টান টান উত্তেজনায় ভরপুর। এবার নয়া মোড়ে মদ্যপানের ছবি নিয়ে জল্পনা, অপুর মিথ্যে ছবি বানিয়েে তা প্রচার করে দেওয়া, প্রথমদিন অফিস ঢুকতেই স্বাগত হল অপু সমালোচনার মুখেই। কীভাবে সামলাবে সে এবার সবটা!

এখানেই শেষ নয়, হঠাৎই মধ্যরাতে উধাও অপু-দীপু। কোথায় গেল, চিন্তায় ঘুম উড়ে যায় অবলার, অবশেষে জানা যায়, যে গ্রামের বাঁধ ভেঙে যাওয়ায় সেখানে গিয়েছিল অপু। যদিও পরিস্তিতি সামলে ফিরে আসে তারা যথা সময় বাড়ি। ফুলবাড়ি কলেজে অভ্যর্থনার পালা থেকে শুরু করে নিজের ব্রিজ ভেঙে পড়া, একের পর এক নতুন বিপদের সম্মুখীন। এবার কোন পথে অপুর ভবিষ্যত। দীপুকে কি পারবে বিপদ থেকে রক্ষা করতে, না কি দৈপায়নকে শাস্তি দিতে গিয়ে দিদির চোখে খারাপ হয়ে যাবে অপু! পুলিশের মুকে পড়ে বেজায় অস্বস্তিতে সে। 

একের পর এক নতুন চমক ধারাবাহিকে, বাড়ির মেয়েরা ঠিক কীভাবে চাইলেই বাইরে বেরিয়ে দুর্নীতি শেষ করতে পারে, সেই গল্পই ফুঁটে উঠছে প্রতিটা পদে পদে এই ধারাবাহিকের মধ্যে দিয়। সদ্য হাজারও ঝড় পেরিয়ে বিডিও হয়েছে অপু। হয়েছে নতুন পোস্টিংও। এমন সময় অবলা ও তাঁর স্বামী দীপুর নজর অপুর ওপর। কীভাবে পরিস্থিতি সামাল দেবে অপু! বুঝতে না পেড়েই বেজায় কৌতুহল বশতই জনলা দিয়ে মারলেন উঁকি, আর যা দেখলেন তাতেই চক্ষু চড়ক গাছ। কোনও রকমের আপোষ না করেই অপু ফিরিয়ে দিলেন ভেট। এখন বাড়ি ও বাইরে দুই লড়াইয়ের সঙ্গে কীভাবে সামাল দেবে অপু তাই দেখার। 

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

 

Follow Us:
Download App:
  • android
  • ios