নাগরিকত্ব নিয়ে আন্দোলন ক্রমশ বেড়েই চলেছে।  সারা দেশ জুড়ে হিংসার আগুন লেগে গেছে। আর সেই ক্ষোভের আগুনে জ্বলছে গোটা বাংলা।  গত কয়েকদিন ধরেই এই অশান্ত পরিবেশ চলছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। বাস, ট্রেন পুড়িয়ে দেওয়ার পাশাপাশি চলছে পুলিশদের উপর আক্রমন। যার জেরে নাজেহাল অবস্থা সাধারণ মানুষদের। ইতিমধ্যেই রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সমাজের বিভিন্ন মহল। ইতিমধ্যেই এই নিয়ে সরব হয়েছেন সমাজের বিশিষ্টরা । শান্তিপূর্ণ ভাবে আন্দোলনের বার্তা দিচ্ছে সমাজের বিভিন্ন মহল। এবার শান্তির বার্তা  দিতে মাঠে নামলেন টলিউডের স্বনামধন্য ব্যক্তিত্বরা।

আরও পড়ুন-শুরু হয়ে গেল 'দাবাং ৩'-এর প্রি-বুকিং, খোদ জানালেন সলমন...

পরিচালক তথা অভিনেত্রী অপর্ণা সেন ট্যুইটে জানিয়েছেন, দেশের বর্তমান যুবসমাজ সাভারকারের ভারত মেনে নেবে না। দেশের বিভিন্ন প্রান্তে যুবসমাজ প্রতিবাদে গর্জে উঠেছে।'  শান্তিপূর্ণভাবে আন্দোলনের বার্তা দিয়েছেন অভিনেত্রী।  শান্তিপূর্ণ পথে আন্দোলনেই সাফল্য আসবে বলেও আশাবাদী অপর্ণা সেন। এছাড়াও তিনি মহাত্মা গান্ধীর দেখানো পথের কথাও তুলে ধরেছেন অপর্ণা। 

 

ট্যুইটে আরও জানিয়েছেন, 'দেশজুড়ে কেন্দ্রের সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ হচ্ছে। দেশের ৭টি রাজ্যে কেন্দ্রের সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন তিনি'। এর পাশাপাশি দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশি পদক্ষেপের সমালোচনায় সরব হয়েছেন অপর্ণা সেন।

 

টলিউড অভিনেতা তথা সাংসদ দেব জানিয়েছেন, দেশে সরকার থাকবে, আর সরকার থাকলে আইনও তৈরি হবে। কিন্তু পছন্দ না হলে তার প্রতিবাদ করুন।  কিন্তু আইন নিজের হাতে নিয়ে সরকারি সম্পত্তি নষ্ট করা এগুলি ঠিক নয়। এগুলো না করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।