বিজেপি-তে যোগ দেননি , বুধবারই স্পষ্ট জানিয়ে দেন মাধবী মুখোপাধ্য়ায়। তিনি বলেন,  ভুল বুঝিয়ে একটি কাগজে সই করিয়ে নেওয়া হয়েছিল। এবার এই প্রসঙ্গে মুখ খুলল বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ। 

বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের পক্ষ থেকে জানানো হয়, মাধবীদি বিজেপিতে যোগ দেননি। তিনি বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ যোগ  দিয়েছেন। এই সংগঠন অরাজনৈতিক, বিজেপির সঙ্গে কোনও যোগ নেই এর। প্রবীণ মানুষ হিসাবে তিনি ভয় পেয়ে গিয়েছিলেন। 

 

 

আজ বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ বলে, যে কোনও দল থেকে আমাদের সংগঠনে সাহায্যের জন্য আমরা রাজি আছি। বহু শিল্পী আমাদের সঙ্গে যোগ দিতে পারেন। কিন্তু তার মানে এই নয় যে বিজেপিতে যোগদান। সাংস্কৃতিক উন্নয়নের লক্ষ্যে এই মঞ্চ। সুতরাং যে কোনও শিল্পী যোগ দিতেই পারেন।

প্রসঙ্গত, মাধবী চক্রবর্তী বিজেপি-তে যোগ দিয়েছেন বলে মঙ্গলবার খবর রটে যায়। মাধবী জানান তাঁকে ভুল বুঝিয়ে সই করানো হয়েছে। সাংবাদিক সম্মলেন ডেকে বলেন তিনি। এর পরে মাধবীর দাবি, তিনি এই খবরের বিন্দুবিসর্গ বুঝতে পারছিলেন না প্রথমে। বুধবার সাংবাদিকদের সামনে তিনি জানান, মিলন ভৌমিক নামে এক পরিচালক তাঁকে দিয়ে একটি কাগজে সই করান। সেই কাগজের একটি প্রতিলিপি ছেড়ে যান ওই পরিচালক। মাধবীর দাবি, ওই পরিচালক বলেছিলেন দুস্থ মানুষের পাশে দাঁড়াতে হবে। তাই তিনি সই করেছিলেন।