নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে আসেন রফিয়ত রসিদ মিথিলা। এবারেও তার অন্যথা হল না। সাদা ও ধূসর রঙের শাড়িতে প্রায় ক্যানডিড পোজেই দাঁড়িয়েছেন মিথিলা। আর তাতে চোখ কপালে উঠল নেটবাসীর। মিথিলার এই ছবিতে অদ্ভুত এক শিথিলতা খুঁজে পেয়েছে ভক্তরা। সে কথা ব্যক্ত করেছে কমেন্ট সেকশনে। 

আরও পড়ুনঃভেজা চুলে বিচ কিমোনো, হটনেস চুঁইয়ে পড়ছে টলি নায়িকা মধুমিতার

ছবিটি ক্যাপশন দিয়েছেন, "একটা ধবল চিতল-হরিণীর ছায়া আতার ধূসর ক্ষীরে-গড়া মূর্তির মতো নদীর জলে সমস্ত বিকেলবেলা ধ’রে স্থির।~ জীবনানন্দ দাশ।" জীবনান্দ দাশের এই কবিতার পংখতির মতই ধীর, স্থির এবং শিথিল লাগছে বাংলাদেশি সুন্দরীকে। প্লাস্টিক বিউটি কিংবা অত্যন্ত চড়া মেকআপ নিজেকে সাজিয়ে তোলার অভিনেত্রী নন মিথিলা। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর বিচার চাইতে 'স্টারকিড'র দল থেকে প্রথম এগিয়ে এলেন বরুণ, নেটদুনিয়ায় সোচ্চার অভিনেতা

 

যার কারণে তাঁর ভক্তমহলও খানিক ভিন্ন। ছবিটি পোস্ট করতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মিথিলা একজন জনপ্রিয় অভিনেত্রী ঠিকই তবে তাঁর মধ্যে রয়েছে পাশের বাড়ির মেয়ের ছাপ। অতি সাধারণ অথচ অসামান্য সুন্দরী। যাকে বলে এলিগেন্ট বিউটি। তাঁর রূপে যে এক অদ্ভুত এলিগেন্স আছে এ কথা না বললেই নয়।

আরও পড়ুনঃপোস্ট ওয়ার্কআউট সেশন সেলেব জুটির, ক্লান্ত হয়ে নুসরত শুয়ে পড়লেন নিখিলের কোলে

মিথিলার কেবল একটি পোস্টই নয়, তাঁর ইনস্টাগ্রাম ফিড জুড়ে স্ক্রল করলেই চোখ জুড়িয়ে যায়। টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গত বছরের শেষের দিকে। তারপর থেকেই ভারতেও তাঁর ভক্তসংখ্যা বেড়ে চলেছে ক্রমশ। তবে সৃজিতের স্ত্রী হিসাবে নয়, পরিচিতি প্রসস্থ হয়েছে তাঁর নিজ গুণে।

আরও পড়ুনঃরিয়ার ফোন নম্বর ভাইরাল নেটদুনিয়ায়, কল করে অভিনেত্রীকে অপমান করা উদ্দেশ্য সাইবারবাসীর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Some random unpublished memories 💕 1. Date night in Bangalore 2. Goa trip 3 & 4. During durga puja in Kolkata

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Jun 27, 2020 at 11:24pm PDT