কালো বিচ কিমোনোতে টলিউড নায়িকা মধুমিতা সরকার। ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। স্যুইমিং পুলে এভাবেই আগুন ধরালেন মধুমিতা। বিশেষ ইউএসপি ছিল ওয়েট লুকও। ভেজা চুলে, নোক মেকআপ লুক, টলি ডিভার এই লুকে ঘাম ঝুড়তে শুরু করে দিয়েছে ভক্তদের। একেই বাড়ছে গরম, তার মধ্যে মধুমিতার এই হটনেস চুঁইয়ে পড়া ফোটোশ্যুটে পুরুষদের সামলানো বেশ কঠিন। মধুমিতার এই ভোলবদল তাঁকে নিমেষে ভাইরাল করে দিয়েছে। পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। 

আরও পড়ুনঃপোস্ট ওয়ার্কআউট সেশন সেলেব জুটির, ক্লান্ত হয়ে নুসরত শুয়ে পড়লেন নিখিলের কোলে

এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন মধুমিতা। স্পোর্টস ব্রায়ের উপর শাড়ি জড়িয়ে স্যুইমিং পুলে দিয়েছেন পোজ। আবার কখনও ক্রপ টপের উপরেও শাড়ি পরে পোজ দিয়েছেন তিনি। ছবি দেখে ভক্তদের মাথায় হাত। দিন দিন যেন হটনেস বাড়ছে মধুমিতার। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। 

আরও পড়ুনঃরিয়ার ফোন নম্বর ভাইরাল নেটদুনিয়ায়, কল করে অভিনেত্রীকে অপমান করা উদ্দেশ্য সাইবারবাসীর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Midweek mood 💁‍♀🤷‍♀ . . . Styling @shubhadesign @mullickpunam

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Aug 12, 2020 at 12:06am PDT

আরও পড়ুনঃদু'বেলা জুটত না খাবার, অতীতকে পিছনে ফেলে ৩০ কোটির মানালির প্রাসাদের মালকিন কঙ্গনা

লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ডেবিউ ছবিতেই ছবির চরিত্রে অনেকগুলি শেড দেখা গিয়েছে। ছোটপর্দার মধুমিতার অভিনয় ক্ষমতা কতখানি তারও প্রমাণ পাওয়া গিয়েছে। প্রথম ছবিতেই অর্জুন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা একেবারেই কঠিন ছিল না মধুমিতার কাছে। বেশ সাবলিল ভাবেই দৃশ্যগুলি শ্যুট করেছেন তিনি। প্রথম ছবিতেই অর্জুন তার সঙ্গে প্রতিমের মত পরিচালকের সঙ্গে কাজ। 

আরও পড়ুনঃসায়ন্তিকার জন্মদিনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা, আনন্দে ভরল অভিনেত্রীর বিশেষ দিন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Missing the pool badly 🌊 . . @shubhadesign styling @punammullick 😘😘

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Aug 10, 2020 at 10:44pm PDT