Asianet News BanglaAsianet News Bangla

COVID 19 in Tollywood: করোনায় আক্রান্ত অভিনেতা পরমব্রত, উপস্থিত ছিলেন KIFF-এর বৈঠকে

 একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, টলিউড থেকে শুরু করে বলিউড, একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে।

bengali actor parambrata chatterjee covid 19 positive bjc
Author
Kolkata, First Published Jan 5, 2022, 3:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে সামনে। ২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি,টলিউড থেকে শুরু করে বলিউড, একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের আক্রান্তের। 

এখানেই শেষ নয়, রাজ চক্রবর্তী (Raj Chhakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) করোনায় আক্রান্ত হয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল করোনায় (Viral News)  আক্রান্ত অভিনেতা দেবও (Dev) , তবে সেই তথ্য একনও সঠিক নয়, দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন যে তিনি ও রুক্মিনী (Rukmini Maitra) টেস্ট করালেও মেলেনি এখনও পর্যন্ত কোনও রিপোর্ট। এরই মাঝে এলো আরও এক খবর, করোনায় আক্রান্ত হয়েছে অভিনেতা পরমব্রত চট্টেপাধ্যায় (Parambrata Chatterjee) । সবথেকে ভয়ের বিষয় হল, মঙ্গলবারই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সেখানে তাঁর সঙ্গে উপস্তিত ছিলেন অনন্যা চট্টোপাধ্যায়, পরিচালক অরিন্দম শীল, হরনাথ চক্রবর্তী, রাজ্যের ভারপ্রাপ্ত মন্ত্রী ইন্দ্রনীল সেন প্রমুখ। উদ্যোক্তাদের তরফ থেকে জানানো হয়, দর্শকাসনে ৫০ শতাংশ পর্যন্ত উপস্থিতি অনুমোদন দেওয়া হবে। নির্ধারিত কোভিড বিধি মেনেই চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়া যাবে।   

আরও পড়ুন- Big B Stuff COVID 19 Positive: অমিতাভ বচ্চনের বাড়িতে আবারও করোনার থাবা, আতঙ্কে ভক্তমহল

আরও পড়ুন- Raj-Subhasree COVID 19 Positive: টলিপাড়ায় বাড়ছে কোভিড, পক্স সারতেই ফের করোনার কবলে রাজ-শুভ

এরপরই বাড়িতে ফিরে করোনার আক্রান্ত হন তিনি, যার ফলে বাকিদের শরীরিক অবস্থার দিকেও এখন র সকলের। সোমবার থেকে ফের গোটা রাজ্যে জারি হয়ে গিয়েছে আংশিক লকডাউন (Lockdown in westbengal)। ফের বন্ধ হতে চলেছে স্কুল-কলেজ (School-College)। নিয়্ন্ত্রণ করা হচ্ছে লোকাল ট্রেনের গতিবিধি। বিধিনিষেধ জারি হয়েছে সিনেমা হল, শপিং মল সহ একাধিক ক্ষেত্রে। ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ চলবে সরকারি ও বেসরকারি ক্ষেত্রে। করোনার এই উর্দ্ধমুকী গ্রাফ দেখেই জাড়ি হল বাংলায় কড়া ব্যবস্থা। তবে সিনে জগতের কোনও আপডেট বা গাইডলাইন এখনও মেলেনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios