প্রথম দর্শনেই প্রেম। হ্যাঁ তেমনটাই সম্ভব টলিপাড়ার মিষ্টি নায়িকা দর্শনা বণিককে দেখে। রূপে-গুনে-অভিনয়ে ইতিমধ্যেই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে ভক্তদের রাতের ঘুম কেড়েছেন অভিনেত্রী। মোহময়ীর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। শর্ট পোশাকে উন্মুক্ত উরুতে সেক্সবম্ব দর্শনা। নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে দর্শনার এই হট ভিডিও।

 

 

প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়।

 


হালকা আকাশী রঙের ফ্লোরাল শর্ট ফ্রকে  উপচে পড়ছে অভিনেত্রীর ভরা যৌবন। তার উপর উরুতেই চোখ আটকে নেটিজেনদের। নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করতেই মুহূর্তেই তা  ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি নায়িকা বোল্ডনেসেই সকলেই যেন বোল্ড আউট। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া।কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।