সদ্য কয়েকমাস আগেই মা হয়েছেন টলিপাড়ার অভিনেত্রী কোয়েল মল্লিক। সেই সুখবরের রেশ কাটতে না কাটতেই কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক সহ তার গোটা পরিবার। করোনার থেকে ব্রাত্য নয় টলিউড। একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন।  নিজেই টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কোয়েল মল্লিক, নিসপাল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক সকলেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। অনেকদিন  আগেই করোনামুক্ত হয়ে পুরোনো রুটিনে ফিরলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

সম্প্রতি কিছুদিন আগেই নিজের সোশ্যালে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। নিউ নর্মালে ফিরেই শরীরচর্চায় মন দিয়েছিলেন অভিনেত্রী। এবার পুজোর আগেই জোরকদমে শুরু হয়েছে কোয়েলের শরীরচর্চা। জোরকদমে জুম্বার ট্রেনিং নিচ্ছেন অভিনেত্রী। এতে শরীর ও মন দুই ভাল থাকবে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই জুম্বা ডান্সের ভিডিও শেয়ার করেছেন কোয়েল। ক্যাপশনে  লিখেছেন, 'জুম্বা সেশনের মাঝে মজার স্টেপস।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Some easy breezy fun moves in between a Zumba session ...#fitness#zumba 💃😛😋🥰 @ankchatterjee27

A post shared by Koel Mallick (@yourkoel) on Sep 24, 2020 at 9:02pm PDT

 

মাঝখানে দীর্ঘ ১ বছরেরও বেশি বিরতি হয়ে গেছে। আর নয়, এবার জোরকদমে শুরু হয়েছে শরীরচর্চা। নিজের শরীরচর্চার ছবি পোস্ট করে ক্যাপশনে কোয়েল লিখেছিলেন , 'প্রায় একবছর পর পুরোনো রুটিনে ফিরলাম। ফের শুরু, নো পেন নো গেইন'। মুহূর্তের মধ্যে কোয়েলের এই পোস্ট নজর কেড়েছিল সোশ্যাল মিডিয়ায়। কোয়ারেন্টাইন শেষ করে করোনা লড়াইয়ে জিতেই তড়িঘড়ি করে শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে। মা হওয়ার পর এখন ছেলের নাম ও ছবি কোনটাই প্রকাশ্যে আনেননি কোয়েল।