বেড়াতে যাওয়া অভিনেত্রীর নেশা। এইতো কিছুদিন আগেই অষ্ট্রেলিয়া ট্রিপে গিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার।  ফের বেরিয়ে পড়লেন নতুনের সন্ধানে। ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে চলছে 'লাভ আজ কাল পরশু'। আর সেই কাজের মাঝেই সোলো ট্রিপে বেড়িয়ে গেলেন অভিনেত্রী মধুমিতা সরকার।  অনেকদিকের স্বপ্ন ছিল স্কাই ড্রাইভিং করার। আর সেই স্বপ্ন এবার বাস্তবায়িত করলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে ১৫ হাজার ফুট থেকে লাফ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। 

আরও পড়ুন-গুজব নয় সত্যি, এপ্রিলেই গাটছড়া বাঁধছেন রিচা- আলি...

মধুমিতা ভিডিওটি শেয়ার করা মাত্রই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। হু হু করে বাড়ছে লাইক ও কমেন্ট। ভিডিওতে ঠিক যেন পাখির মতোন করেই উড়তে দেখা গেছে অভিনেত্রীকে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'কী যে অনুভূতি, তা বলে বোঝাতে পারবে না।' অ্যাডভেঞ্চার করাই তার স্বপ্ন। সারা বিশ্ব পরিভ্রমণ তার সঙ্গে অ্যাডভেঞ্চার এই স্বপ্নই তাড়িয়ে বেড়ায় অভিনেত্রীকে। দেখে নিন ভিডিও।

 

আরও পড়ুন-ফের বির্তকের শিরোনামে মিকা সিং, ম্যানেজারের আত্মহত্যায় কাঠগড়ায় গায়ক...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Finally I can tell how it’s like to feel the FALL #goldcoastskydive #throwback #australia

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Feb 20, 2020 at 8:46pm PST

 

আরও পড়ুন-রিকশাচালক যদি হয় সারা তাহলে প্যাসেঞ্জারদের কি হবে ভেবেছেন, না দেখলেই মিস...


বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। 'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দার জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই ট্যাবু ভেঙে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। নায়কের সঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী। সিনেমা ছাড়াও ' দ্য জাজমেন্ট ডে 'ওয়েব সিরিজেও কাজ করেছেন মধুমিতা। আর কিছুদিনের মধ্যেই মৈনাক ভৌমিকের 'মিষ্টি' ছবি নিয়ে ফ্লোর কাঁপাতে আসছেন অভিনেত্রী।