ফের নয়া বির্তকে নাম জড়াল বিখ্যাত গায়ক মিকা সিং-এর। তবে এই প্রথমবার নয়, একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে তার নাম। বিভিন্ন মহিলাদের সঙ্গেও বহুবার নাম জড়িয়েছে মিকার। তবে এবার কোনও মহিলার সঙ্গে নয়। আত্মহত্যার মামলায় নাম জড়িয়েছে তার। মিকার ম্যানেজার সৌম্যা জোয়েব খান আত্মহত্যা করেছেন। আর এই আত্মহত্যাকে কেন্দ্র করে সমালোচনায় উঠে এসেছেন মিকা। ইতিমধ্যেই পুলিশি তদন্ত শুরু হয়ে গেছে। 

আরও পড়ুন-কালো মনোকিনিতে সুইমিং পুলে এ কি করছেন ঝুমা বৌদি, ছবি পোস্টেই উত্তাল নেটদুনিয়া...

 

 

আরও পড়ুন-পরণে গ্লিটারস লং ড্রেস, উত্তাল নাচে ভাইরাল অপরাজিতা...

সূত্র থেকে জানা গেছে, মুম্বইয়ের আন্ধেরিতে নিজের বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন সৌম্যা জোয়েব খান। আরও জানা গিয়েছে, মিকা সিংয়ের আন্ধেরির ফোর বাংলো এলাকার ১৯ নম্বর বাংলোর প্রথম ফ্লোরে থাকতেন মিকার ম্যানেজার সৌম্যা। আর সেখানেই রয়েছে মিকা সিংয়ের স্টুডিও। স্টুডিও লিভিং রুম থেকেই উদ্ধার করা হয়েছে ম্যানেজার সৌম্যার নিথর দেহ। বছর ৩০-এর সৌম্যার মৃত্যুর পিছনে অন্য কোনও রহস্য আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। 

 

 

আরও পড়ুন-ডায়েট ভুলে পেটপুরে ভুরিভোজ, প্রকাশ্যে এল অপার জন্মদিনের পঞ্চব্যঞ্জনের থালি...

পুলিশ জানিয়েছেন, ঘুমের ওষুধের ওভার ডোজেই মৃত্যু হয়েছে তার। কিন্তু মৃত্যুর পিছনে কি অন্য কোনও টানাপোড়েন রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।  তার মৃত্যুর কারণ নিয়ে এখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি মিকাকে। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা প্রকাশ করেছেন গায়ক। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন মিকা। সৌমার মৃত্যুর সঙ্গে মিকার কোনও যোগ রয়েছে  কিনা তা নিয়েও ধোয়াশা সৃষ্টি হয়েছে।  কেন তিনি এই পথ বেছে নিলেন, আর কোন পরিস্থিতির শিকার হয়ে তিনি এই পথ বেছে নিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।