টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে নজর কেড়েছেন অভিনেত্রী। ক্যামেরার সামনে অভিনেত্রী ঋতাভরীকে ঠোঁটে-গালে মুখে চুম্বন। এবং কোনও লুকোছাপা না করেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে এই ভিডিও।

আরও পড়ুন-মালাইকাকে কোনওদিনই চাননি পরিবার, এই অভিনেত্রীকেই হতে হবে অর্জুনের স্ত্রী, দাবি 'Grandmom'-এর...

আসলে নিজের প্রিয় পোষ্য ন্যান্সির সঙ্গে ছবি তুলতে গিয়েই ঘটল এই কান্ড। ক্যামেরার ছবি তোলা তো দূর বরং ক্যামেরার সামনেই আদরে চুমুতে ঋতাভরীকে ভরিয়ে দিলেন প্রিয় পোষ্য। ঋতাভরীও কম যায় কিসে। পাল্টা চুম্বনে আদরে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীও। ন্যান্সির সঙ্গে এই মজার  ভিডিওতে মুহূর্তে নজর কেড়েছেন অভিনেত্রী। মুহূর্তে ভালবাসার উষ্ণ চুম্বনে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে তা নিজের মধ্যেই রাখেননি অভিনেত্রী। সকলের সঙ্গেই নিজের ভালবাসাকে শেয়ার করেছেন অভিনেত্রী।

 

 

সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সদ্যই মুক্তি পেতে চলেছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম'রূপসাগরে'।