২০২০-র করোনা আবহেই ঘর ভাঙতে বসেছে অভিনেত্রী শ্রাবন্তীর। দুজনেই যে একে অপরের থেকে আলাদা থাকতে চাইছেন তা নিজেরাই বুঝিয়ে দিয়েছেন। বিয়ের মাত্র দেড় বছরের মাথাতেই কী এমন হল, যদিও এই প্রশ্নের উত্তর কারোরই জানা নেই। শ্রাবন্তীকে বিয়ে করার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও নেটিজেনদের নজরে।

আরও পড়ুন-'নুসরতের সঙ্গে রাজস্থান সফর ব্যক্তিগত', জল্পনায় মুখ খুললেন যশ, মন্তব্যে নারাজ নিখিল...

দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেওইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। একে অপরের নাম না নিয়েই কিছু না কিছু পোস্টেই ভাইরাল হচ্ছিলেন রোশন-শ্রাবন্তী। অবশেষে অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে নিজের দাম্পত্য নিয়ে সংবাদমাধ্যমের সাক্ষাৎাকারে মুখ খুলেছেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। এবং সেখানেই তিনি স্পষ্ট জানিয়েছেন, তাদের মধ্যে এখন আর কোনও সম্পর্ক নেই।

 

 

মান-অভিমান-এর পালা যেন লেগেই রয়েছে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় ক্যামেরার সামনেই কেঁদে ফেললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। ভিডিওটিতে রোশনকে বলতে দেখা গেছে,  সে নিজেই নিজেকে ধোঁকা দিয়েছে। ভালবেসেই নিজে বরবাদ হয়ে গেছে সে। এবং তার পরিণতিতেই সে আজ একা। প্রকাশ্যে চোখে জল দেখে নানা প্রশ্নের মুখে পড়েছে রোশন। যদিও রোশন দাবি করেছে, এটা নিছকই মজা। কিন্তু তার বন্ধুরা তা মানতে নারাজ। ভিডিও দেখেই জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। যদিও বিষয়টি নিয়ে স্পিকটি নট রোশন। 

 

 

অন্যদিকে শ্রাবন্তীও একের পর এক পোস্ট করে জল্পনাকে ক্রমশ উস্কে দিচ্ছেন। সাক্ষাৎকারে রোশন জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় তাকে যেভাবে ট্রোল করা হচ্ছে, পুরো বিষয়টি নিয়ে রীতিমতো ক্ষুব্ধ রোশন। এবং একটা পোস্ট করা মাত্রই অশ্লীল কমেন্ট নিয়েও সরব হয়েছেন রোশন। পাশাপাশি শ্রাবন্তীকে নিয়েও তিনি জানিয়েছেন, 'সাধারণ আর পাঁচটা সংসারের মতোই ছিল তাদের সংসার। তবে যা হয়, তা ভালোর জন্যই হয়' । এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে।