বিধানসভা নির্বাচনের আগে ভুড়ি ভুড়ি তারকাদের ভিড় জমছে রাজনীতির ময়দানে। অধিকাংশ সেলেবই বেছে নিচ্ছে কোনও না কোনও বিশেষ রঙকে। যার মধ্যে দিয়ে তাঁরা দর্শকদের জনসেবা করার অঙ্গিকার বদ্ধ হচ্ছেন। সপ্তাহের শুরুতেই বিজেপিতে যোগ দিয়ে সকলের নজর কেড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার তৃণমূলের পাল্টা চালে হাজির হলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

রাজনীতির ময়দানে ভোট যুদ্ধ শুরু। আর তারই বর্তমান ঘুঁটি সেলেব দুনিয়া। তবে সায়ন্তিকার তৃণমূলে যোগ দেওয়া নতুন কোনও বিষয় নয়। কারণ তিনি বরাবরই তৃণমূলের মঞ্চে উপস্থিত থেকেছেন, মুখ্য মন্ত্রীর ডাকে সাড়া দিয়েছেন। যার ফলে সায়ন্তিকা যদি কোনও দিন রাজনীতিতে নাম লেখান, তা যে তৃণমূলই হবে, সেই বিষয় কোনও প্রশ্নের অবকাশ ছিল না। 

 

বুধবার সকালে তৃণমূল ভবণে সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ব্রাত্য বসু-দের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন তিনি। জানালেন, খুব একটা গুছিয়ে কথা বলা তাঁর আসে না। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তিনি তা আয়ত্বে করে নেবেন। সায়ন্তিকাকে স্বাগত জানাতে এদিন এই সভায় উপস্থিত ছিলেন তিন বাঘা বাঘা তৃণমূলের নেতা। তৃণমূলের ঝাণ্ডা ধরে সায়ন্তিকা জানালেন, বাংলা নিজের মেয়েকেই চায়।