বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন। ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। মা হওয়ার পর চেহারায় অনেক ফ্যাট আসলেও গ্ল্যামার একটুও কমেনি সেক্সি মাম্মার। এর পিছনে রয়েছে এক গোপন রহস্য।

আরও পড়ুন-বিয়ের আগেই পার্টি মুডে নীল ও তৃণা, 'Saddi Gali' চ্যালেঞ্জে Dance ফ্লোর কাঁপাল ব্যাচেলর গ্যাং...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলি। যেখানে অভিনেত্রীকে সেলউ শুট মুডে দেখা গিয়েছে।  কীভাবে ছবিতে নিজেকে সুন্দর করে তোলেন তার গোপন ফান্ডাই শেয়ার করেছেন শুভশ্রী।

 

 

আরও পড়ুন-আলিয়াকে ছেড়ে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠতায় মজে রণবীর, তবে ইনিই কি নতুন প্রেমিকা...

শুভশ্রীর ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার ছবিতে কমেন্টে অঙ্কুশ জানিয়েছেন, 'তাই বলি তোকে ছবিতে ভাল লাগে কী করে'। অঙকুশের এই কমেন্ট করা মাত্রই ট্রোলের মুখে পড়েছেন অভিনেতা। কেউ  বিষমাল বলেছেন, কেউ আবার তার নাইটি লুকের কথা তুলে ধরেছেন। কিন্তু অঙ্কুশের এই কমেন্টে কোনও মন্তব্য করেননি শুভশ্রী। ডি গ্ল্যাম লুকের রহস্য নিজেই ফাঁস করলেন শুভশ্রী। মা হওয়ার পর ছেলে ইউভানকে নিয়ে সময় কাটছে রাজ ও শুভশ্রীর। নিউ নর্মাল হতেই কাজে ফিরেছেন পরিচালক রাজ। কিন্তু সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটছে রাজের। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেই চলেছেন  রাজ-শুভশ্রী।