টলিপাড়ার অন্দরে কান পাতলেই জোর গুঞ্জন শোনা যাচ্ছে নীল ও তৃণার বিয়ে নিয়ে। বিয়ের আগেই দশভুজা অবতারে ধরা দিলেন টলিপাড়ার অভিনেত্রী তৃণা সাহা। কখনও রান্না করছেন তো কখনও  শুটিং আবার কখনও জিমসেশন একহাতে সবটা সামলাচ্ছেন তৃণা। যা দেখা মাত্রই নেটিজেনদের চোখ কপালে। 

আরও পড়ুন-৪৮ কোটির প্রোডাকশন হাউস ভাঙার ক্ষতিপূরণ দিতে হবে BMC-কে, বম্বে হাইকোর্টে জয় কঙ্গনার...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক অবতারে ভিডিও পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন তৃণা। ছোটপর্দার নায়ক হিসেব নীল সব মানুষের কাছেই জনপ্রিয়। এককথায় বাঙালির বং ক্রাশ। ঠিক ততটাই দর্শকমহলে জনপ্রিয় তৃণা। ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়ার মিলিয়নের তালিকায়। আর মাত্র ১ লক্ষ ফলোয়ার পেলেই ১ মিলিয়নে পৌঁছে যাবেন তৃণা। খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীল ও তৃনা। সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলের সঙ্গে এবার পাকাপাকিভাবে  বিয়ের পিড়িতে বসতে চলেছেন তৃণা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

সর্বভারতীয় এক সাক্ষাৎকারে নিজেদের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস। কোনও লুকোছুপি নয় বরং সকলকে জানিয়েই আগামী বছরের ফ্রেব্রুয়ারি মাসেই বসতে বলেছে বিয়ের আসর।ঠিক হয়ে গিয়েছে বিয়ের তারিখ থেকে ওয়েডিং ডেস্টিনেশন। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ জমকালে বিবাহ আসর বসছে  সিটি ক্লাবে। তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও পাকা হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি। রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটিতে সর্বদাই ব্যস্ত থাকেন তৃণা। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছে এই যুগল।