ভাবা যায় মাত্র ১১ টাকায় সিনেমা! হ্যাঁ, ঠিক শুনেছেন। দীর্ঘ দিন পর খুলে গিয়েছে সিনেমাহলের দরজা। দর্শকদের তাই এমনই চমক দিল এবার এসভিএফ। তাঁদের পক্ষ থেকে নিয়ে আসা হল বাম্পার অফার। দীর্ঘ দিন ধরে যাঁরা প্রেক্ষাগৃহ খোলার অপেক্ষায় দিন গুণছিলেন, সোশ্যাল মিডিয়ায় ডিজিটাল রিলিজ নিয়ে সরব হয়েছিলেন, তাঁদেরকেই এবার এমন সুন্দর অফার দিল এসভিএফ। প্রথম উইকএন্ড। তাই প্রেক্ষাগৃহের তরফে রইল এই সুন্দর অফার। 

 

 

একাধিক ছবি আবারও রিলিজ করছে দর্শক মহলে। একের পর এক ছবি সকলের সামনে আবার নিয়ে আসা হচ্ছে। তবে এখনই নতুন ছবি নয়। কয়েকটা দিন রিরিলিজে গা ভাসাবেন দর্শকেরা। ধাতস্থ হবেন সিনেমাহলের বাতাবরণের সঙ্গে। সুরক্ষার দিকটাও তাঁরা ক্ষতিয়ে দেখুক। কীভাবে সবদিক বজায় রেখে চালু করা হয়েছে সিনেমাহল, তা সবার নজরে আসা উচিৎ। এরপরই পুজোর সপ্তাহ। একের পর এক ছবি মুক্তি পেতে থাকবে চেনা ছন্দেই। 

 

 

মোট ১৬টি স্ক্রিনের জন্য এই বিশেষ অফার। এই অফারের মধ্যে থাকছে, ছিঁছোড়ে, মিশন মঙ্গল, গুমনামী, দুর্গেশগড়ের গুপ্তধন, দ্বিতীয় পুরুষ, প্রফেশর শঙ্কু। তবে ভেতরে মেনে চলতে হবে সামাজিক দুরত্ব, খাওয়ার কোনও ব্যবস্থাই থাকবে না। মুখে রাখতে হবে মাস্ক। সব নিয়ম মেনে তবেই সিনেমাহলে প্রবেশ করে নেওয়া যাবে এই অফার। যা থাকবে শুধু রবিবার পর্যন্ত।