টলিপাড়া জুড়ে এখন কেবল বিয়ের সানাই। এমনকী বাংলা টেলিভিশনেও চলেছে বিয়ের তোড়জোড়। টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের কথা পাকাপাকি হতেই সংবাদ শিরোনাম জুড়ে এখন তাঁদেরই নাম। বিনোদন মহলে চলছে বিভিন্ন চর্চা। ভক্তদের মধ্যেও দেবলীনার ওয়েডিং লুক নিয়ে উন্মাদনা ক্রমশ বেড়েই চলেছে। কেমনভাবে সাজবেন, কী কী গয়না পরবেন, এই সমস্ত জানার জন্য আগ্রহী সকল অনুরাগীরা। 

বিয়ের প্রস্তুতির মাঝেই দেবলীনা চুটিয়ে আনন্দ করছেন তাঁর আর কয়েকটা ব্যাচিলারেট জীবনের দীনগুলি। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন দেবলীনা। যেখানে তাঁকে মেরুন রঙের লেদার স্কার্টে দেখা গিয়েছে। স্কার্টের সঙ্গে পরেছেন একটি সাদা ক্রেপ টপ। এমন হট পোশাকে হালকা ঠান্ডাতেও উষ্ণতার পারদ চড়িয়েছেন তিনি। দেবলীনার ব্যক্তিত্বে হটনেস ছড়াতেই তিনি কোমর দোলালেন গেন্দা ফুল গানে। এর আগে লাল পার সাদা শাড়িতে তাঁকে ঠুমকা দিতে দেখা গিয়েছে এই গানে। এবারে সরাসরি স্কার্টে কোমর দোলাতে দেখেই ঝড় উঠেছে ভক্তদের মনে। 

আরও পড়ুনঃ'তোমরা সর্বদা আমার পাশে থেকেছ', এই দু'জন না থাকলে কী করতেন শ্রাবন্তী

 

দেবলীনা বরাবরই খুবই দক্ষ একজন নৃত্যশিল্পী। এবারেও নাচের সেক্সি মুভস নিয়ে হাজির হয়েছেন তিনি। শর্ট স্কার্ট কোমর দুলিয়ে ফের মুগ্ধ করলেন দর্শকদের। নেটিজেনরা ইতিমধ্যেই তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ। তাঁকে নিয়ে সরগরম নেটদুনিয়া। গেন্দা ফুলে নেচে ভাইরাল হলেন ব্রাইড টু বি। দেবলীনা এবং গৌরবের চার হাত এক হওয়ার অপেক্ষায় রয়েছে গোটা বিনোদন জগৎ। এই বছর ডিসেম্বরের ৯ তারিখেই ঠিক হয়েছে বিয়ের দিন। মহানায়কের উত্তরসূরী গৌরবের সঙ্গে দেবলীনার রেজিস্ট্রি হবে ১৫ ডিসেম্বর। তার আগে ৯ হবে অগ্নি সাক্ষী রেখে বিয়ে। আগামী বছর মার্চ মাসে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন তাঁরা।