Asianet News Bangla

খোলা পিঠ, সারা শরীরে 'স্ট্রেচ মার্কস', গৌরবের সঙ্গে' ইন্টিমেট' হতেই কটাক্ষ, Devlina kumar Fকড়া জবাব দেবলীনার

  • খোলা পিঠ জুড়ে রয়েছে স্ট্রেচ মার্কস
  • খোলা পিঠের ছবিতে দেবলীনাকে দেখেই অশ্লীল কটাক্ষ নেটিজেনদের
  • দেবলীনার স্ট্রেচ মার্কস নিয়েই চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়
  • নেটিজেনদেরও কড়া ভাষায় জবাব দিয়েছেন দেবলীনা
     
Devlina kumar Flaunts her stretch marks got trolled for posting intimate moment with gourav BRD
Author
Kolkata, First Published Jul 13, 2021, 12:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বডি শেমিং নিয়ে তারকাদের কটাক্ষ করা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায়  তারকাদের ছবি পোস্ট করা মাত্রই ধেয়ে আসে অশ্লীল কটাক্ষ। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দেবলীনা কুমার। ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন।  সদ্যই অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রায়শই রোজনামচা শেয়ার করেন সামাজিক মাধ্যমে। 

আরও পড়ুন-নিককে বেমালুম ভুলে গিয়ে কাকে জড়িয়ে ধরে ভালবাসি বললেন প্রিয়ঙ্কা, পোস্টে জানালেন দেশি গার্ল

আরও পড়ুন-একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন-অবশেষে বায়োপিকে সম্মতি সৌরভের, বলিউডের কোন অভিনেতা থাকতে চলেছেন 'মহারাজ'-এর নাম ভূমিকায়

 

সম্পতি সোশ্যাল মিডিয়ায় একটি  সেলফি শেয়ার করেছেন দেবলীনা। ছবির ক্যাপশনে লেখা 'ইন্টিমেট', সঙ্গে হ্যাশট্যাগে লেখা 'হাজব্যান্ডঅ্যান্ডওয়াইফ'। এবং সেখানে গৌরবকেও ট্যাগ করেছেন। ছবিতে খোলা পিঠে দেখা গিয়েছে দেবলীনাকে। এবং সাদা-কালো প্রিন্টেড শার্টে দেখা গিয়েছে গৌরবকে। খোলা পিঠের ছবিতে দেবলীনাকে দেখেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। খোলা পিঠ জুড়ে রয়েছে 'স্ট্রেচ মার্কস'। যা নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

দেবলীনাও চুপ থাকার পাত্রী নন, নেটিজেনদের কড়া ভাষায় জবাব দিয়েছেন দেবলীনা। এক মহিলা দেবলীনার ছবিতে মন্তব্য করেছেন ইন্টেমেসি সব স্বামী-স্ত্রীর মধ্যেই হয়, কিন্তু তা বলে সেটা পোস্ট করার কী দরকার ছিল। এই কমেন্ট দেখেই বেজায় চটেছেন দেবলীনা। ওই মহিলাকে দেবলীনা সটান প্রশ্ন করেছেন, 'মানেটা কী, আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?' নেটিজেনরা অনেকে আবার দেবলীনার স্ট্রেচ মার্কস নিয়েও প্রশ্ন তুলেছেন।

 

 

কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা।অভিনেত্রীর সেক্সি ফ্ল্যাট অ্যাবসেও রয়েছে অসংখ্য স্ট্রেচ মার্কস।। যদিও তাতেও কোনও কিছু যায় আসে না দেবলীনা। নিজের শরীরের ফাটা দাগগুলিকেই যেন গর্বের সঙ্গে ফ্লন্ট করেন দেবলীনা। একপ্রকার বলতে গেলে পেটের স্ট্রেচ মার্কসকেই নিজের ফ্য়াশন স্টেটমেন্ট বানিয়ে নিয়েছেন অভিনেত্রী। দেবলীনার পেটের স্ট্রেচ মার্কস নিয়ে অনেকেই অনেক রকমের মন্তব্য করে থাকেন। তবে এই ধরনের বোকা বোকা মন্তব্য করতেও তিনি পুরোপুরি বারণ করে দিয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios