অন্যান্য সময় শিমারি গাউন অথবা শাড়িতে চোখ কপালে তোলেন দেবলীনা কুমার। এবার ভিন্ন ভাবে নিজের রূপের ছটায় ভাইরাল হলেন দেবলীনা। ডাস্কি বিউটি হিসাবেই মাথায় আসছে তাঁর নাম। যেখানে আর পাঁচজন অভিনেত্রীরা ফিল্টারের সাহায্যে ফর্সা হওয়ার চেষ্টা করছেন সেখানে ভারতীয় গায়ের রঙ নিয়ে ভাইরাল হলেন দেবলীনা। কীভাবে নিজেকে তুলে ধুরতে হয় ভিন্ন রূপে তাই দেখালেন টলিউড অভিনেত্রী। দিন কতক আগে খুঁত নিয়ে প্রকাশ্যে এসেছিলেন দেবলীনা। 

স্ট্রেচ মার্কস ফ্লন্ট করে ছবি আপলোড করলেন। ছবি দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছে ভক্তরা। প্রসঙ্গত লকডাউনে ফিটনেস তো দূরের বিষয়, সকলের নিত্যদিনের রুটিন গিয়েছিল বদলে। এখনও অবশ্য বদলায়নি সেই অভ্যেস। যার জেরে শরীরের মধ্যে দেখা দিচ্ছে নানা অসুস্থতা। তাই শরীরের বিভিন্ন অসুস্থতা কাটাতেই এলেন দেবলীনা কুমার। টলিউড নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল ফিটনেসের নয়া মন্ত্র নিয়ে অনুপ্রেরণা জোগাচ্ছে হাজারও মানুষকে। 

 

 

ভারী বার্বেল তুলে অবাক করলেন সোশ্যাল মিডিয়ায় হলেন ভাইরাল। টানা কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম।