ইন্টারনেট সেনসেশন দেবলীনা কুমার। টলিউডের এই অভিনেত্রী, নিজের ফিটনেস ভিডিও, ব্যাকলেস ব্লাউজে শাড়ি পরা ছবি এবং নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠেছেন। কেউ ওনার থেকে ফিটনেস টিপস চায় তো কেউ দেবলীনার ভিডিও দেখে নাচ শেখে। কেউ কেউ আবার দেবলীনার ফ্যাশন সেন্স ফলো করে।

আরও পড়ুনঃএকাধিক সঙ্গমের দৃশ্যে শ্যুট, সঙ্গমই কাছাকাছি এনেছিল বিপাশা-করণকে
 
সম্প্রতি গেন্দা ফুল গানটিতে নেচে ভাইরাল হচ্ছেন বহু অভিনেত্রী। মনামী ঘোষ থেকে শুরু করে হিন্দি টেলি দুনিয়ারও সকলে এই গানে নেচে ট্রেন্ড চালু করেছেন। দেবলীনাও এই গানে নেচে প্রমাণ করে দিলেন এই গানে একমাত্র বঙ্গতনয়ারাই পারে সকলকে টেক্কা দিতে। লকডাউনে নানা কায়দায় ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করছেন দেবলীনা। 

প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#gendaphool #gendaphoolchallenge Though I believe that the credit for the Original song should have been given to Ratan Kahar, but nonetheless @jacquelinef143 looked super hot.. And I convinced my Lazy bum to choreograph the song my way and was deeply motivated by @baruog who literally pushed me to do this Hopefully people gets a little entertained during this quarantine🌈.. Credits: Choreography: Yours truly Direction: @baruog DOP: @baruog Light dada: @baruog Wardrobe: yours truly Make up: yours truly Styling : @baruog Hair: @baruog Editing: @_.bhindeshi_tara._ Location courtesy: @baruog @baruog , it seems you have a lot of career options open🙄🤣😘

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Apr 1, 2020 at 12:55am PDT

 

আরও পড়ুনঃজিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা, স্বস্তিকার সঙ্গে ব্রেক আপ, এই কী ক্যাট ফাইটের কারণ

তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে উনত্রিশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস