গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে অনিন্দিতা বসুর বিবাহবিচ্ছেদ নিয়ে নানা মুণির নান মত। কেন সম্পর্ক ভাঙল, বিয়ের কিছু বছর পরই কেন সমস্যার সৃষ্টি হল। যদিও এই ধরনের প্রশ্ন এখন অতীত। গৌরবের সঙ্গে দেবলীনা কুমারের প্রেমালাপ শুরু হতেই তাঁদের নিয়েও চলেছিল নানা আলোচনা। সম্প্রতি সেই নিয়েও ফের কটাক্ষের শিকার হতে হল দেবলীনাকে। শাড়ি, গয়না পরে ছবি পোস্ট করতেই এক নেটিজেন সেখানে লেখে, দেবলীনাকে, অনিন্দিতার মত দেখাচ্ছে। 

কেবল এটুকুই নেই। তার গোটা কমেন্টটি হল, "অনিন্দিতা বসুর বোন লাগছে। আসলে একই জীবনসঙ্গী তোমরা শেয়ার করছো, এটাই প্রমাণ হয়ে গেল।" এতেই চটে গিয়ে দেবলীনা লিখেছেন, "উফ আপনার কত বুদ্ধি। কোথায় রাখেন? হাঁটুতে?" সেই ট্রোলার অবশ্যই এই জবাবে থেমে যায়নি। বরং উল্টে বলেছে, এতে রাগ করে অপমান করলে চলবে না তাঁকে নাকি সত্যিই অনিন্দিতার মতই দেখাচ্ছে। যার পর দেবলীনা লেখেন, এই মন্তব্যটি তিনি প্রশংসা হিসাবে নিলেন। 

আরও পড়ুনঃ'মাস্ক থুতনিতে পরার জিনিস নয়', সাংসদ-অভিনেত্রী মিমির কোভিড নিয়ে কড়া বার্তা

আরও পড়ুনঃমনামীর 'আফ্রিন' চতুর্থী, পুজোর শুরুতেই প্রেমে পড়লেন টলি নায়িকা

তারপর আর কোন কথা বারেনি বিষয়টি নিয়ে। প্রসঙ্গত, অবাঙালি দেবলীনা কুমারের বাঙালিয়ানা নেই কোনও সন্দেহ। তিনি এমনিতে অবাঙালি হলেও তিনি মন থেকে বাঙালি। সে কথায় সোশ্যাল মিডিয়ায় ফের প্রকাশ করলেন দেবলীনা। পোস্টে লিখেছেন, "বাঙালি নই তবুও মনে প্রাণে বাঙালি।" নিত্যদিনের মত দেবলীনা কুমারের এই পোস্টেও মুগ্ধ হয়েছিল দর্শকমহল।