Asianet News Bangla

গোটা ফুটবল টিম নিয়ে প্রকাশ্যে দেব, স্বাধীনতা দিবসের প্রাক্কালেই প্রেক্ষাগৃহে 'গোলন্দাজ'

  • একদিকে পায়ে রক্তে ভেজা ব্যান্ডেজ, খালি পায়ে নিজের লক্ষ্যে স্থির দেব
  •  নয়া পোস্টারে নিজেকে এইভাবেই মেলে ধরেছেন অভিনেতা
  • চলতি বছরের আগস্ট মাসেই আসতে চলেছে গোলন্দাজ
  • ছবির পোস্টারে দেখা মিলেছে কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশীস এবং জয় ভট্টাচার্যের
Devs upcoming films golondaz will release this year august
Author
Kolkata, First Published Feb 26, 2020, 9:50 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেব মানেই নয়া চমক। কখন রাফটিং করছেন তো কখনও ফুটবল খেলছেন আবার কখনও পাগলু তো কখনও খোকাবাবু। একের পর এক এক্সপেরিমেন্ট চরিত্রে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা দেব। শুধু নাচেই নয় অভিনয়ে যে তিনি সিদ্ধহস্ত তারও প্রমাণ মিলেছে বারেবারে। নিজের পুরোনো ইমেজ ভেঙে ফের নয়া অবতারে নিজেকে মেলে ধরেছেন। সম্প্রতি কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল দেবের অনুশীলনের নতুন লুক। ছবি দেখেই মনে হচ্ছিল কঠোর প্রশিক্ষণ করছেন অভিনেতা।  পায়ে ফুটবল তার সঙ্গে দৌড়চ্ছেন অভিনেতা দেব। এবারও তেমনটাই করেছেন অভিনেতা। তবে এবার আর একা নন, গোটা টিমকে সঙ্গে নিয়েই ছবি পোস্ট করেছেন অভিনেতা। একদিকে পায়ে রক্তে ভেজা ব্যান্ডেজ, খালি পায়ে নিজের লক্ষ্যে স্থির দেব। নয়া পোস্টারে নিজেকে এইভাবেই মেলে ধরেছেন অভিনেতা। গোটা দলকেই দলের জার্সি গায়ে দেখা গেছে।

আরও পড়ুন-তবে কি 'দাদা'র বায়োপিকের প্রধান চরিত্রে হৃত্বিক, জল্পনা তুঙ্গে...

আরও পড়ুন-'ট্রাম্পের সফরকালেই রাজধানী দিল্লি অগ্নিগর্ভ', বলিউডের নিশানায় আপ প্রশাসন...

ছবির নতুন পোস্টার প্রকাশ করার পাশাপাশি চলতি বছরেই স্বাধীনতা দিবস উপলক্ষ্যে যে তিনি প্রেক্ষাগৃহে আসতে চলেছেন তাও জানালেন। টলিপাড়ায় ইতিমধ্যেই ছবিকে ঘিরে উন্মাদনা তৈরি হয়েছে। ছবির নাম 'গোলন্দাজ'। ছবির শুটিং -এর জন্য জোরকদমে প্রস্তুতি শুরু হয়ে গেছে। নিজের ইন্সটাগ্রানে শেয়ার করা এই ছবি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে কিংবদন্তী ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেব। ছবির পোস্টারে দেখা মিলেছে কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশীস এবং জয় ভট্টাচার্যের। 

আরও পড়ুন-হিংসায় বিধ্বস্ত রাজধানী, শান্তির বার্তা দিয়ে কবিগুরুকে স্মরণ সৃজিতের...

 


সদ্যই শেষ হয়েছে প্রথম পর্বের শ্যুটিং। চলতি বছরের আগস্ট মাসেই আসতে চলেছে 'গোলন্দাজ'। ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করবেন শ্রীকান্ত আচার্য। দেবের স্ত্রী চরিত্রে দেখা যাবে ঈশা সাহাকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অর্নিবাণ ভট্টাচার্যকে।  বেশ কয়েকমাস  ধরেই ফুটবলের ট্রেনিং নিয়েছেন দেব। বিধাননগর মিউনিসিপ্যাল স্পোর্টস কমপ্লেক্সের মাঠে জোরকদমে প্রশিক্ষণ নিচ্ছেন দেব।বহুদিন পর ভেঙ্কটেশের সঙ্গে জুটি বাঁধছেন দেব। দেবের প্রথম লুক শেয়ার করেছিলেন ছবির প্রযোজক মহেন্দ্র সোনি।   খেলার বিভিন্ন পদ্ধতি দেবকে যত্ন করে শেখাচ্ছেন ভাইচুং। ছবির পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবিকে ঘিরে ইতিমধ্যেই উৎসাহের পারদ ক্রমশ বাড়ছে।  ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর নামটি প্রায় ভুলেই গেছে।  তাকেই পর্দায় জীবন্ত করে তুলবে দেব।

Follow Us:
Download App:
  • android
  • ios