বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। এবার সেই জল্পনায় উঠে এল মহাগুরু মিঠুন চক্রবর্তীর নাম। এবার কি তবে বিজেপি-তেই যোগ দিতে চলেছেন মিঠুন। গেরুয়া শিবিরের সম্ভাব্য তালিকায় এখন জোর জল্পনা চলছে মিঠুন চক্রবর্তীকে নিয়ে।

আরও পড়ুন-প্যান্টের বোতাম খোলা, বিকিনি টপে 'HOT' অবতারে ঝড় তুললেন ধোনি পত্নী 'সাক্ষী'...

 

 

বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী।  যাকে ভালবাসার লোকের অভাব নেই। কিন্তু হঠাৎ করেই বিজেপি-তে যোগদান নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে বাংলায়। একসময়ে বাংলার শাসক দল তৃণমূলের রাজ্যসভা সাংসদ ছিলেন মিঠুন। কিন্তু পরবর্তীতে চিটফান্ডে নাম জড়ানোয় সাংসদ পদ থেকে ইস্তফা দেন মিঠুন। কিন্তু তারপর মাঝে কেটে গিয়েছে অনেক দিন। ফের নয়া জল্পনা দানা বাঁধতে শুরু করেছে মিঠুন চক্রবর্তীকে নিয়ে।

 

 

অভিনেতা মিঠুন চক্রবর্তী সঙ্গে নাগপুরে আরএসএস সদর দফতরের ঘনিষ্ঠ সম্পর্ককে ঘিরেই জল্পনা বাড়ছে।  সম্প্রতি নাগপুরে সঙ্ঘের সদর দফতরে গিয়েছিলেন মিঠুন। এবং সেখানে সর সঙ্ঘচালক মোহন ভাগবতের সঙ্গে দেখাও করেন  অভিনেতা। এবং তারপর থেকেই  জল্পনা তুঙ্গে।  আরএসএসের প্রতিষ্ঠাতা কেশব বলিরাম হেগড়েওয়ারের স্মৃতিস্থানে শ্রদ্ধাজ্ঞাপনও করেন। এর মধ্যেই গতকাল দেখা গিয়েছে নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তী উদযাপন মোদি সরকার যে কমিটি তৈরি করেছে তাতে সৌরভ গাঙ্গুলির সঙ্গে মিঠুন চক্রবর্তীরও নাম রয়েছে। তবে মিঠুন সৌরভদের হাতিয়ার করেই গেরুয়া শিবিরের কাছে মানুষকে দলে টানতে চাইছেন বিজেপি, এই নিয়েই বাড়ছে জোর জল্পনা।