Asianet News BanglaAsianet News Bangla

পুজোর আগে বেলি ফ্যাট ঝরিয়ে কীভাবে পাবেন সেক্সি কার্ভি ফিগার, ফলো করুন শ্রাবন্তীর ফিটনেস রেজিম

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুজোর আগে ফ্যাট ঝরাতে ব্যস্ত বঙ্গললনা। কালো রঙের প্যান্ট ও লাল টকটকে টি-শার্ট পরেই শরীরচর্চা করছেন শ্রাবন্তী।  অভিনেত্রীর এই ফিটনেস দেখেই হতবাক হয়েছেন ভক্তরা। শ্রাবন্তী মতো সেক্সি ফিগার পেতে অনায়াসেই নায়িকার এই শরীরচর্চা ফলো করতে পারেন। পুজোর আগে বেলি ফ্যাট কমাতে এটা কিন্তু দারুণ অপশন।

Durga Puja 2022 Srabanti Chatterjee shares her fitness Secret on her Instagram BRD
Author
First Published Sep 15, 2022, 10:24 AM IST

করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে।  বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।   হাতে আর মাত্র কয়েকদিন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়। পুজোর আগে শরীরচর্চা থেকে  রূপচর্চা সবকিছু নিয়েই যেন উত্তেজনা বেড়ে যায়। পুজোর প্যান্ডেলে কীভাবে সকলের মধ্যমণি হয়ে ওঠা যায় তার জন্য চলছে শেষ মুহূর্তের জোরদার প্রস্তুতি। ঘুম থেকে উঠে জিম, যোগা, ডায়েট করতে ব্যস্ত সকলেই। বেলি ফ্যাট ঝরিয়ে কীভাবে সেক্সি কার্ভি ফিগার পাবেন তা নিয়ে সকলেই চিন্তিত। তবে আর চিন্তা করতে হবে না। এবার সেই মুশকিল আসান করলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুজোর আগে ফ্যাট ঝরাতে ব্যস্ত বঙ্গললনা। কালো রঙের প্যান্ট ও লাল টকটকে টি-শার্ট পরেই শরীরচর্চা করছেন শ্রাবন্তী।  অভিনেত্রীর এই ফিটনেস দেখেই হতবাক হয়েছেন ভক্তরা। শ্রাবন্তী মতো সেক্সি ফিগার পেতে অনায়াসেই নায়িকার এই শরীরচর্চা ফলো করতে পারেন। পুজোর আগে বেলি ফ্যাট কমাতে এটা কিন্তু দারুণ অপশন। নিজের ফিটনেস সিক্রেট সকলের সঙ্গে শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন শ্রাবন্তী। ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। 

 

 

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।   টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তদের। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।  তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়।  অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। বর্তমানে তারা আবার পেশাদার সম্পর্কেও জড়িত। অভিরূপের কনফেকশনারি কোম্পানির প্রচারের মুখ শ্রাবন্তী। কিছুদিন আগেই অভিরূপকে নিয়ে মুখ খুলেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রথমবার অভিরূপের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমসারির এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর কাছে অভিরূপের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল তার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন শ্রাবন্তী। প্রথমে প্রেমের কথা মানতে না চাইলেও অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেছেন নায়িকা। শুধু তাই নয়, এই স্পেশ্যাল ফ্রেন্ডকেই সবসময়েই পাশে পান শ্রাবন্তী। শ্রাবন্তীকে অভিরূপের তিনটি ভাল দিক সম্বন্ধে প্রশ্ন করা হলে  অভিনেত্রী জানান,  মানুষ হিসেবে খুবই ভাল অভিরূপ। পরিবারের প্রতিও কেয়ারিং। আর যেটা সবচেয়ে ভাল লাগে তা হল মানুষ হিসেবে ও ভীষণই ভাল। আমি নিজের মনের কথা ওকে খুলে বলতে পারি।


 

Follow Us:
Download App:
  • android
  • ios