Asianet News BanglaAsianet News Bangla

জত্তয়ান ছবির অ্যাকশন সিকোয়েন্সে এবার চেন্নাইয়ে, প্রায় ২০০ জন মহিলার বিপরীতে দেখা যাবে বাদশাকে

দীর্ঘ দিন পর শাহরুখ খানের নতুন সিনেমা জওয়ান আসতে চলেছে জনসমক্ষে। সিনেমারই একটি অ্যাকশন সিকোয়েন্সে প্রায় ২০০ জন মহিলার বিপরীতে ডেবিউ করবেন বাদশা।

Shah Rukh Khan to shoot an action sequence in Chennai with 200 women
Author
First Published Sep 14, 2022, 10:15 PM IST

এস আর কে(SRK) নামটি শুনলেই হৃদয় স্পন্দন বেড়ে যায় অনেকেরই। "দিল ওয়্যালে দুলহানিয়া লে জায়েঙ্গে", "বাজিগর" থেকে শুরু করে "রাওয়ান", "চেন্নাই এক্সপ্রেস" এর মতো একের পর এক ব্লগব্লাস্টার ছবি দিয়ে দর্শকের হার্টথ্রব হয়ে উঠেছেন শাহরুখ খান " বলিউডের বাদশা"। 

দীর্ঘ দিন পর শাহরুখ খানের নতুন সিনেমা জওয়ান আসতে চলেছে জনসমক্ষে। সিনেমার প্রথম ঘোষণা করার পর থেকেই ভক্তরা অপেক্ষা করছেন অধির আগ্রহে।  এস আর কে এই সপ্তাহের শেষের দিকে চেন্নাইতে যাবেন  অ্যাকশন সিকোয়েন্স এর শুটিংয়ে। 

 বলিউডের হাঙ্গামা ডটকম অনুসারে, এই  অ্যাকশন দৃশ্যটি ফিল্ম করার জন্য ইতিমধ্যেই একটি বিস্তৃত সেট তৈরি করা হয়েছে৷  এছাড়াও, শোনা যাচ্ছে যে প্রায় ২০০ জন মহিলা  এই দৃশ্যের শুটিং করবেন।  ছবির পরিচালক অ্যাটলি , মুম্বাইতে ২০০ থেকে ২৫০  জন মহিলা ম্যানেজমেন্ট অফিসারকে আমন্ত্রিত করেছেন চেন্নাই এর শুটিংয়ের জন্য।  অ্যাকশন দৃশ্যটি সম্ভবত সাত দিনের মধ্যেই শুট হবে।  এখনও, এই শুটিং-সম্পর্কিত তথ্য সম্পর্কে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি। 

Shah Rukh Khan to shoot an action sequence in Chennai with 200 women

এই বছরের জুনে প্রথম প্রকাশিত জওয়ান টিজারে শাহরুখ খান আহত এবং বাঁধা অবস্থায় দেখা যায়।  পরবর্তীতে, এসআরকে বিষয়টি নিয়ে আলোচনা করেন এবং ঘোষণা করেন, "জওয়ান একটি বিশ্বব্যাপী বর্ণনা যা ভাষা এবং ভৌগলিক সীমানা অতিক্রম করে প্রত্যেকের উপভোগ করার জন্য। অ্যাটলি এই স্বতন্ত্র মুভিটি তৈরি করার জন্য প্রশংসার দাবিদার, চমৎকার অভিজ্ঞতাও হয়েছে কারণ আমি অ্যাকশন মুভি পছন্দ করি।  টিজারটি শুধুমাত্র আইসবার্গের অগ্রভাগকে উপস্থাপন করে"।

 জওয়ানে শাহরুখ খান এবং নয়নতারা প্রধান ভূমিকায় রয়েছেন। জানা গিয়েছে,তামিল অভিনেতা বিজয় সেতুপতিও এই ছবিতে দেখা যাবে।  গৌরী খান জওয়ান প্রযোজনা করেন, যার নেতৃত্ব দিচ্ছেন অ্যাটলি।  ২ জুন, ২০২৩ -এ, এটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শাহরুখ খানকে জওয়ান ছাড়াও পাঠান এবং ডানকি ছবিতে দেখা যাবে।  পাঠান ছবিতে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সাথে শাহরুখ খানকে ডেবিউ করতে দেখা যাবে। পাশাপাশি ডানকি ছবিতে তাপসী পান্নুর বিপরীতেও ডেবিউ করবেন বাদশা। শোনা যাচ্ছে,অভিনেতা সালমান খানের টাইগার 3-এ একটি অ্যাকশন দৃশ্যে উপস্থিত হবেন। তবে, এটি এখনও কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পায়নি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios