কলকাতা থেকে এনা সাহার হটনেস ছড়ালো উদয়পুরেও। সাদা শার্ট এবং কালো শর্টসে ধরা দিলেন টলি-ডিভা। দোলনায় ঝুলে হট পোজে দেখা গেল এনাকে। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হলেন তিনি। এনা সাহাকে নেটিজেনরা কেন ইন্টারনেট সেনসেশন বলে তার প্রমাণ প্রায়ই পাওয়া যায় তাঁর পোস্টে। কেবল ফোটোশ্যুট এবং অভিনয় নিয়েই নয়, প্রযোজনা নিয়েও ব্যস্ত তিনি। এনার বয়স মাত্র ২৪। বাংলা টেলিভিশন থেকে টলিউডে পা রেখে জনপ্রিয়তা পেয়েছেন এনা সাহা। সেই জনপ্রিয়তাকে হেলায় হারাননি অভিনেত্রী। 

আরও পড়ুনঃ'সুশান্তের মতই অনেকের খুনকে আত্মহত্যা বলে চালিয়েছে এই ইন্ডাস্ট্রি', বিস্ফোরক মুকেশ খান্না

দিনরাত খেটে এই বয়সেই অর্জন করে বসলেন এমন কিছু যা অনেকেই ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন থেকেও করে উঠতে সক্ষম হন না। ছবির প্রযোজনা শুরু করে দিয়েছেন তিনি। যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র প্রযোজনায় রয়েছেন তিনি। অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। তাদের প্রিয় অভিনেত্রী এই বয়সে প্রযোজনা সংস্থা খুলেছেন তা অবশ্যই বড় ব্যাপার। 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক প্রায় এসে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। 

আরও পড়ুনঃঅভিনেত্রী থেকে রানওয়ে মডেল মনামী, রাতারাতি কীভাবে হল এই বদল, দেখুন ছবিতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

There is no passion to be found playing small in settling for a life that is less than the one you are capable of living.

A post shared by Ena Saha (@ena1996gemini) on Aug 12, 2020 at 9:01am PDT

আরও পড়ুনঃনীহারিকা-চৈতন্যের বাগদান অনুষ্ঠানে চাঁদের হাট, দেখে নিন অন্দমহলের ঝলক

সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশকে দেখা যাবে এই ফিল্মে। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। 

আরও পড়ুনঃলিঙ্গবৈষম্যতা দেখিয়ে ভারতীয় বায়ুসেনাকে তীব্র অপমান করণের, বিপাকে ধর্মার মালিক