ছোটপর্দা থেকে বিদায় নিয়েছে ইরাবতী। 'ইরাবতীর চুপকথা' ধারাবাহিকটি দু'বছর ধরে দর্শকমহলকে সমান জনপ্রিয়তা নিয়ে দাপট দেখিয়েছে টিআরপির দৌঁড়ে। মনামী ঘোষের চরিত্র ইরাবতীকেও বেশ পছন্দ করেছে দর্শক। সেই চরিত্রই কেবল নয় গোটা ধারাবাহিকটি বিদায় নিল। নিজের ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন সেই নিয়ে। লিখেছেন, "ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিং।" ধারাবাহিক শেষ হয়ে গেলেও মনামীর শ্যুটিংয়ের অন্ত নেই। করোনার প্রকোপেই রাস্তায় বেরিয়ে চলছে তাঁর ফোটোশ্যুট।

আরও পড়ুনঃনীহারিকা-চৈতন্যের বাগদান অনুষ্ঠানে চাঁদের হাট, দেখে নিন অন্দমহলের ঝলক

সাদা রঙের লেসের ড্রেসে মনামীকে যেন পরীর মত দেখাচ্ছে। এই একই মন্তব্য করে চলেছে ভক্তমহল। একটি ক্যাফের সামনে দাঁড়িয়ে কখনও ক্যানডিড পোজ তো কখনও মডেলের মত দাঁড়িয়ে তুললেন একের পর ছবি। দিন কতক আগেও একটি শ্যুটিংয়ের ভিডিও পোস্ট করেছিলেন তিনি। মনামীর বাড়িতে চলছিল সেই শ্যুটিং। ফোটোশ্যুটের শ্যুটিং করছেন অভিনেত্রী। তাও আবার নিজেই সমস্ত প্রস্তুতি করে। হলুদ স্কার্ট, হলুদ টপে সেজে উঠেছেন তিনি। ফোটোশ্যুটের সেই ঝলক ভিডিও রূপে প্রকাশ্যে আনলেন মনামী। 

আরও পড়ুনঃ'সুশান্তের মতই অনেকের খুনকে আত্মহত্যা বলে চালিয়েছে এই ইন্ডাস্ট্রি', বিস্ফোরক মুকেশ খান্না

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

White has it all....

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Aug 13, 2020 at 7:53am PDT

আরও পড়ুনঃলিঙ্গবৈষম্যতা দেখিয়ে ভারতীয় বায়ুসেনাকে তীব্র অপমান করণের, বিপাকে ধর্মার মালিক

যা দেখে মনামীকে সর্বগুণসম্পন্না বলা ছাড়া কোন উপায় রইল না সম্প্রতি নতুন এক উপহার পেয়েছেন মনামী। একটি ধারাবাহিকের যাত্রা শেষ হতে না হতেই এক উপহার পেলেন মনামী। এই উপহারের সঙ্গে জড়িয়ে আছে রূপোর ছোঁয়া। কয়েক মাস আগেই ইউটিউব চ্যানেল খুলেছিলেন মনামী। এবার সেই ইউটিউব চ্যানেলের মাধ্যমেই রূপোর উপহার পেলেন অভিনেত্রী। বলা যেতে পারে এ এক নতুন অথিতি তাঁর জীবনে। সিলভার প্লে বটন পেয়েছেন মনামী ইউটিউবের তরফ থেকে। 

আরও পড়ুনঃস্নিগ্ধতায় ভরা মিথিলার সৌন্দর্য, সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল বাংলাদেশি সুন্দরী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Rare is the union of beauty and purity...

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Aug 13, 2020 at 12:57am PDT