নিজের চেহারা থেকে ফ্যাশন স্টেটমেন্ট ট্রান্সফরমেশন চোখে পড়ার মতো। রাফ অ্যান্ড টাফ ডার্ক চরিত্রের সরমা যেন  টলিপাড়ার 'হটনেস বম্ব'। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ  অভিনেত্রী অলিভিয়া সরকার। দর্শক কীভাবে ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত অলিভিয়া। কিন্তু এহেন অভিনেত্রী যদি যন্ত্রণায় ভোগে, তাহলে সাধারণ মানুষের কেমন হয়। বিষয়টি একটু খোলসা করে বলা যাক।

আরও পড়ুন-ব্যাকলেসে শরীরী মোচড়, 'সেমি ন্যুড' ছবিতে নেটদুনিয়ায় আগুন ঝরাচ্ছেন শ্রিয়া...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

 

স্বল্প পোশাকে সুইম স্যুটে জলকেলিতে মত্ত অভিনেত্রী অলিভিয়া সরকার। চোখের গাঢ় চাহনিতেই যেন নেশা লাগছে ভক্তদের। এতক্ষণ পর্যন্ত সব ঠিক থাকলেও নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজের যন্ত্রণার কথা উস্কে দিলেন অভিনেত্রী। হঠাৎ কী এমন হল অলিভিয়া, জানার জন্য মুখিয়ে দর্শক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

 

উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম  লুকেই  নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার। চরিত্রের রহস্যের মতো বাস্তব জীবনেও পরতে পরতে রহস্য জিইয়ে রেখেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছন, কতদিন পর্যন্ত নিজের যন্ত্রণাকে তুমি লুকিয়ে রাখবে। তবে কি নিজেই কোনও যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। অলিভিয়া ক্যাপশন দেখেই উত্তেজিত হচ্ছে ভক্তকূল। একের পর এক উষ্ণ আবেদনে মোহময়ীকে দেখে নিজেদের ঠিক রাখা দায়। টলিপাড়ার ধারাবাহিকে অতি পরিচিত একটি নাম হল অলিভিয়া সরকার। সাধারণ ছিমছাম ঘরোয়া লুকে ধারাবাহিকে নজর কাড়লেও ওয়েব সিরিজ 'মন্টু পাইলট' যেন তার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। তারপর থেকেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।