টলিউডে চোখ ধাঁধাঁনো বিয়ের আসরে সকলকে তাক লাগালেন তৃণা ও নীল। রিল লাইফে বর্তমানে বিয়ের পিঁড়িতে বসেছে এই জুটি। এবার পালা রিয়েল লাইফের। পর্দার মতই মুহূর্তে ভাইরাল হয়ে উঠলেন এই দুই সেলেব। যেভাবে গোটা এলাকা মাত করে বিয়ের পিঁড়িতে বসেছিল খরকুটোর গুঞ্জণ, তার থেকেও বেশি শোরগোল পড়ে গেল েই জুটির রিয়েল লাইফেের বিয়েতে। ঠিক যেন সিনেমার ফ্রেম। 

আরও পড়ুন- কখনও পাহাড়, কখনও সমতল, আবহাওয়া পরিবর্তনের সঙ্গে পাল্লা দিতে ডায়েটে কী রাখেন কঙ্গনা

প্রিওয়েডিং থেকে শুরু করে বিয়ের আসর, গায়ে হলুদ, কোনও কিছুই বাদ পড়ল না সেলিব্রেশনের তালিকা থেকে। এক কথায় বলতে গেলে যা দেখে চোখ ঠিকরে রইল নেটবাসী। বছরের শুরু থেকে সব থেকে নজর কাড়া রাজকীয় বিয়ে হল নীল-তৃণার।  যার রেশ রয়েছে এখনও। ঘরোয়া বৌভাতের রাতেও নীলের সঙ্গে সাদামাটা লুকে নজর কাড়লেন এই টলি কন্যা। তবে সেখানেই শেষ নয়, এবার ভাইরাল হয়ে উঠলেন ঘরোয়া পার্টিতে টুম্পা সোনা গানে। 

 

 

বেশ কয়েকমাস ধরে  টুম্পা গানটি নেট দুনিয়া থেকে করে সর্বত্র জনপ্রিয়তা লাভ করেছে, ঘরোয়া পার্টি হোক বা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও, সবার পছন্দের তালিকে রয়েছে এই গান। এবার বৌভাতের দিন রাতে সেই গানেই নেচে ভাইরাল হলেন তৃণা সাহা। তাঁর সেই ঠুমকাতে ধরা পড়ল যেন চেনা লুকে গুঞ্জণ। বিয়ের সেলিব্রেশন যে চুটিয়ে উপভোগ করছে এই জুটি তা আর বলার অপেক্ষা রাখে না। যার ফলে এখন ভক্তদের সার্চে কেবলই েই জুটির সোশ্যাল মিডিয়ার পাতা।