নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার বিয়ের বিভিন্ন আপডেটে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। দশ বছরের দীর্ঘ সম্পর্ক আবদ্ধ হল বিবাহ বন্ধনে। বাংলা টেলিজগতের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী তাঁরা। জনপ্রিয় দুই সিরিয়াল 'কৃষ্ণকলি'র নিখিল এবং 'খড়কুটো'র গুনগুন শুরু করে দিয়েছে তাঁদের জীবনের নতুন পথচলা। অবশেষে গাঁটছড়া বাঁধলেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। 

বাংলা টেলিজগতের দুই জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' এবং 'খড়কুটো'র অভিনেতা অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়লেন ফেব্রুয়ারির ৪ তারিখ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে বিয়ের পর একাধিক ছবি ও ভিডিও। সেই ভাইরাল ভিডিওর মধ্যেই এখন সবচেয়ে বেশি চর্চা হচ্ছে তাঁদের আংটি খেলার ভিডিওর বিষয়। বিয়ের পর আংটি খেলাটি বেশ মজার। দুধে আলতায় ঘুরিয়ে দেওয়া হয় আংটি। 

আরও পড়ুনঃ36-24-36, পারফেক্ট চেহারায় ফেটে পড়ছে Curves, মনামীর রূপের সাতকাহন এল প্রকাশ্যে

 

যে আগে খুঁজে পাবে সেই রাজ করবে সংসারে। এমনই বলা হয় মজার ছলে। সমস্ত নিয়ম, আচারের পর শ্বশুড়বাড়ির এই আংটি খেলাতেও মত্ত হয়েছিলেন নীল ও তৃণা। দুধে আলতায় আংটি ঘুরিয়ে ফেলা হল। দু-তিন সেকেন্ডের মধ্যে তৃণা আংটি খুঁজে বের করে ফেলেন। সংসারে তবে তিনিই রাজ করতে চলেছে। এমনই অনুমান ভক্তদের। আংটি বদলের পাশাপাশি তৃণা ও নীল নিজেদের বিয়ের বিভিন্ন ছবি শেয়ার করছেন। তত্ত্ব থেকে ভাতকাপড় সবের ছবি এসেছে প্রকাশ্যে। এবার তাঁদের গ্র্যান্ড রিসেপশনের অপেক্ষায় রয়েছে ভক্তমহল।