টিআরপি-র তালিকায় সবাইকে পিছনে ফেলে সেরার শীর্ষে মিঠাই। ফের আরও একবার সেরার সেরা মিঠাই। তবে এই সফলতার পিছনে  খুব একটা খুশি নন নায়িকা। কিন্তু কেন। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কেন রাগে ফুঁসছেন তা জানতে চাইছেন নেটিজেনরা। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন নিয়ে জলঘোলা শুরু হয়েছে। অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন মিঠাই।  মিঠাই-এর ফ্যানপেজ থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ছবি দেখেই জল্পনা বাড়ছে। তবে কি সত্যিই প্রেমে পড়েছেন মিঠাই।

 

 

ধারাবাহিকের চূড়ান্ত সফলতার পরেও এই গুঞ্জনে রেগে আগুন অভিনেত্রী সৌমিতৃষা। অভিনেত্রীর মতে, ছেলে বন্ধুর সাথে ছবি দেওয়া মানেই সে প্রেমিক হয়ে যায়। তাদের দুজনের ছবিতে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। নেটিজেনদের এই মন্তব্য দেখে রাগে ফুঁসছেন সৌমিতৃষা।  অভিনেত্রী সাফ জানিয়েছেন, প্রিয়ঙ্কা এভং শুভ্রজিৎ এই দুই সহ অভিনেতাই তার খুবই কাছের বন্ধু।

 

 

ইন্ডাস্ট্রিতে হাতে গোনা কয়েকটি বন্ধু রয়েছে সৌমিতৃষার।  আর তাদের মধ্যে খুব কাছের প্রিয়ঙ্কা,শুভ্রজিৎ, সায়ক। তবে বন্ধুকে প্রেমিকের তকমা কেন দিচ্ছেন নেটিজেনরা তা নিয়েই মনখারাপ নায়িকার। জোর গলায় মিঠাই আরও জানিয়েছেন, তিনি যখন প্রেম করবে তখন নাকি সকলেই জানতে পারবে। অন্যদিকে দুই বন্ধুরি করোনা পজিটিভ, তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন সৌমিতৃষা। অভিনয়ের কথা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না। মিঠাই এর মিষ্টি অভিনয় দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শকরা। উচ্ছেবাবুর সঙ্গে সত্যিই কি তার ডিভোর্স হবে নাকি সম্পর্কের মোড় অন্য দিকে ঘুরবে, তা জানতেই আগ্রহী মিঠাই ভক্তরা।