বর্ষায় ভয়াবহ ডেঙ্গুর প্রকোপ বাংলাদেশে। ইতিমধ্যেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বাংলাদেশে মারা গিয়েছেন ২৪ হাজারেরও বেশি মানুষ। ফলে এখন গোটা বাংলাদেশ জুড়ে আতঙ্কের ছাপ। চতুর্দিকে সতর্কতার দিকে নজর রাখতে বলা হচ্ছে সকলকে। গত ২৪ ঘন্টায় মারা গিয়েছেন আরও ছয়জন। ফলে সামান্য সর্দি, জ্বর, কাশি হলেই ডাক্তারেরা তড়িঘড়ি ডেঙ্গু পরীক্ষা করতে দিচ্ছেন। বর্তমানে বাংলাদেশে নিজের বাড়িতেই রয়েছেন জয়া আহসান। সেখানেই প্রবল জ্বরে আক্রান্ত হন তিনি। 

সম্প্রতিই ছবির কাজ শেষ করে বাংলাদেশে ফিরেছেন জয়া আহসান। সেখানেই বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে এখন তিনি বেজায় ব্যস্ত। ফলে অনেকটা সময়ই এখন জয়া বাংলাদেশে নিজের বাড়িতেই কাটাচ্ছেন। কিন্তু সেখানেই ডেঙ্গুর এই প্রকোপ ছড়িয়ে পড়ায় চিন্তার ভাঁজ সাধারণ মানুষের কপালে। এমনই অবস্থায় ধুম জ্বরে আক্রান্ত হয়ে পড়েন জয়া আহসানও। সূত্রের খবর অনুযায়ী বর্তমানে বাড়িতেই আছেন তিনি। ডাক্তারের তাঁকে ডেঙ্গু পরীক্ষা করার কথাও বলেছেন।

আরও পড়ুনঃ শেষ হয়েছে সা-রে-গা-মা-পা, এখনও সতেজ নোবেল বিতর্ক, সমালোচনায় সরব নেটিজেনরা

তবে প্রকাশ্যে নায়িকা নিজের শারীরিক অসুস্থতা নিয়ে মুখ খোলেননি। বিনিসুতো ছবির শ্যুটিং শেষ হয়েছে সম্প্রতিই। সেই ছবিতেই জয়া আহসানের বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। এই ছবিতে রয়েছে দর্শকদের জন্য অপর এক চমকও। প্রথম গানও গাইলেন জয়া আহসান। প্লেব্যাক-এ একের পর এক নায়িকার হাতেখড়ির পালা চলছে জোড় কদমে। সেই তালিকায় এবার নাম লেখালেন জয়া আহসানও। দুই দেশের ছবির কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত জয়া। তবে বর্তমানে লাইট ক্যামেরা থেকে খানিকটা বিরতি নিয়েছেন তিনি। শারীরিক অসুস্থার কারণেই এখন বেশ কিছুদিন টলিউডেও ফিরবেন না জয়া।