যীশু সেনগুপ্তের চেহারায় আকাশ-পাতাল তফাত। অভিনেতাকে দেখে চোখে ধাঁধা লেগেছে টলিউড হিরোদের। কীভাবে নিজের চেহারায় এমন পার্থক্য আনলেন, প্রশ্ন সকলের। তাঁকে নিয়ে একের পর এক মন্তব্যে  ভাসছে সোশ্যাল মিডিয়া। বাইসেপ, ট্রাইসেপ, নিয়ে হাজির হয়েছেন তিনি। সাদা কালো ছবিতে হাতে আইফোন নিয়ে মিরর সেলফি তুলেছেন যীশু। জিমে তোলা মিরর সেলফি এখন প্রায় দাবানল ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার ফিডে। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে অঙ্কুশ হাজরা, বিক্রম চট্টোপাধ্যায়, রুদ্রনীল রায়, ঋতব্রত মুখোপাধ্যায়। সকলেই যীশুর এই লুকে এক ঝলকেই মুগ্ধ। অঙ্কুশ লিখেছেন, "বেবি, এবার কিন্তু বাড়াবাড়ি হচ্ছে।" কীভাবে এমন চেহারা বানালেন তিনি এত অল্প সময়, প্রশ্ন সকল নেটিজেনের। ওয়ার্ক আউট যদিও তিনি বহু আগে থেকেই করছেন। তবে ডেডিকেশনের ফলাফল আজ প্রকাশ্যে এল। কেবল টলিউড হিরোরাই নয়, টলিউড এবং বলিউড নায়িকাদের মনও যীশুর এই হটবড অবতারে দুর্বল হয়ে গিয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Won’t stop...🏋️

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on Oct 1, 2020 at 5:33am PDT

 

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও যীশুর এই ট্রান্সফরমেশনে অবাক। আগুনের ইমোজি দিয়ে মন্তব্য করেছেন তাঁরা। অর্থাৎ বোঝাতে চেয়েছেন যে যীশুকেহট দেখাচ্ছে। বলিউড অভিনেত্রী কীর্তি কুলহারি বাংলায় প্রশংসা করেছেন যীশুর। লিখেছেন, "খুব ভাল।" যীশুর ট্রান্সফরমেশন যে কেবল নেটিজেনদরেই অবাক করেছে তাই নয়, প্রায় গোটা ইন্ডাস্ট্রি এখন তাঁর হটনেসে কাবু হয়েছে।