'কীকরে বলব তোমায়' ধারাবাহিকের হিরো ক্রুশাল আহুজার ডান্স মুভসে চোখ কপালে ভক্তদের। বিশেষত মহিলা ভক্তরা তাঁর এই প্রতিভায় মুগ্ধ। ঘরের মধ্যেই স্লো মোশন নাচের ভিডিও পোস্ট করেছেন। প্রসঙ্গত ধারাবাহিকে এখন বিয়ে বিয়ে রব। সম্প্রতি কর্ণ এবং রাধিকার চার হাত এক হওয়ায় বেশ আনন্দিত দর্শকমহল। মহাপর্বের এই বিবাহের আগের প্রস্তুতির কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরলেন স্বস্তিকা দত্ত। ভিডিওতে মেকআপ রুমের অন্দরমহলের ঝলক নিয়ে হাজির তিনি। 

আরও পড়ুনঃঅজয় ও যুগকে ছেড়ে মেয়েকে নিয়ে পাড়ি দিলেন সিঙ্গাপুর, কোভিড পরিস্থিতির মাঝে কেন এই সিদ্ধান্ত কাজলের

মেকআপ রুমে কর্ণ অর্থাৎ ক্রুশাল আহুজাকেও দেখা যাচ্ছে। অনস্ক্রিন বিয়ের প্রস্তুতিতে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ছিল মেকআপ। সেই মেকআপ কীভাবে সম্পন্ন হল, সেটাই দেখালেন স্বস্তিকা। বিয়ের মেকআপ হলেও হালকার মধ্যে নিজের লুকটি বেঁধে রেখেছিলেন স্বস্তিকা। এখন এই ধারাবাহিকের বিয়ের পর্ব নিয়ে উত্তেজনা তুঙ্গে। কর্ণ এবং রাধিকার রসায়ন বিয়ের পর কেমন দাঁড়ায় সেটাই এখন দেখার বিষয়। 

আরও পড়ুনঃপরিচয় গোপন করে সুশান্তের সঙ্গে থাইল্যান্ড ঘোরেন সারা, কীভাবে ভুয়ো নামে বিদেশ ঘুরলেন সইফ কন্যা

 

আরও পড়ুনঃকোভিডে আক্রান্ত জনপ্রিয় বাঙালি অভিনেত্রী সৌমিলি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন আপডেট

বিয়ের পর এখনও তেমন খুশি নয় রাধিকা। কর্ণের বাড়িতে প্রবেশ করতে গিয়েই নানা বাধা-বিপত্তি শুরু হয় রাধিকর জন্য। প্রবেশ করার আগেই পায়েল আলতার পাত্রটি ছুঁড়ে ফেলে রাধিকার পায়ের সামনে। বাড়ির সকলেই পায়েলের এই আচরণে অবাক। রাধিকা চোখের জল ফেলতেই ফেলতেই কাঁচের টুকরোর উপর পা দিয়ে এগিয়ে আসে। এখন জমজমাট হয়ে উঠেছে ধারাবাহিকের চিত্রনাট্য। আগামী পর্বগুলিতে থাকছে টানটান উত্তেজনা। 

আরও পড়ুনঃঠোঁটের কোণায় দুষ্টুমি, সাদা শিফনে চলল শ্রীমার ফোটোশ্যুট

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guess the song! ❤️

A post shared by Krushal Ahuja (Krush) (@krushalahuja9) on Jul 22, 2020 at 3:07am PDT