'কীকরে বলব তোমায়' ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা। মা-ছেলেকে কাছে আনার প্রচেষ্টায় এতদিন ছিলেন রাধিকা। কর্ণের প্রতি তার মায়ের রাগ মিটবে অনুরাধার। এবার নির্মলা এবং রাধিকার সম্পর্কে চিড় ধরাকেই জুড়বে কর্ণ। কী ঘটতে চলেছে আগামী পর্বে। 'কীকরে বলব তোমায়' ধারাবাহিকে এখন বিয়ে পর্ব ছাড়িয়ে কেটে গিয়েছে মা ও ছেলের মান অভিমানের পালা। রাধিকার প্রতি নির্মলার রাগ সময়ের সাথে সাথে মিটে গিয়েছে। অথচ একের পর এক ঘটনায় রাধিকার থেকে ক্রমাগত দূরে সরে যাচ্ছে কর্ণ। কর্ণ ও রাধিকার জীবনে তৃষার প্রবেশেই বাড়ল সমস্যা। 

আরও পড়ুনঃঅলিভিয়া সরকার কি সিঙ্গেল, নাকি লুকিয়ে চলছে প্রেম, নিজের 'সম্পর্ক' নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

কর্ণের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছে যাতে রাধিকা কর্ণকে ভুল বোঝে। অন্যদিকে বাবালি ও জয়ের বিয়ে নিয়েও কর্ণের মনে জাগছে সন্দেহ। জয়কে সন্দেহ করছে কর্ণ, এবং রাধিকা কর্ণকে ভুল বুঝছে। এই পরিস্থিতির সুযোগ নিয়ে ঢুকে পড়েছে তৃষা। প্রসঙ্গত, দিন কতক আগে অনুরাধা ও ছেলে কর্ণের দূরত্ব বাড়ায় চিন্তিত ছিল দর্শকমহল। কীভাবে ছেলের প্রতি রাগ ভাঙবে মায়ের। দর্শকের চিন্তা দূর করেছিল রাধিকা। মা ও ছেলেকে কাছে আনার নতুন প্ল্যান নিয়ে ময়দানে নেমেছিল রাধিকা। এবার রাধিকাকে তাঁর মায়ের থেকে দূরে সরিয়ে ফেলেছে কর্ণ। এমনটাই মনে করে রাধিকা। সেই ভুল বোঝাবুঝি ক্রমশ বেড়েই চলেছে কর্ণ এবং রাধিকার মধ্যে।

আরও পড়ুনঃমনোক্রমে ধরা দিলেন মিথিলা, ভাইরাল হলেন বাংলাদেশি সুন্দরী 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#BablirJibonerSotto #KiKoreBolboTomay #ZeeBangla

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial) on Sep 21, 2020 at 10:23am PDT

আরও পড়ুনঃদার্জিলিং ট্যুর থেকে ফ্যাশনের সাতকাহন, আপনার গাইড এখন মনামী

যার জেরে উত্তেজনা ছড়িয়েছে দর্শকমহলেও। সেই উত্তেজনার কারণে একাধিক দর্শক রাধিকাকেই দোষারোপ করে চলেছে। তাদের মতে, রাধিকা প্রতিনিয়ত কর্ণকে ভুল বোঝে। ইতিমধ্যেই এই টানটান উত্তেজনার মাঝেই কিছু সংখ্যক দর্শক আবার মিস করছে কর্ণ এবং রাধিকার রোম্যান্স। তাদের মধ্যে বস এবং অ্যাসিসটেন্টের সম্পর্ক এখনও একই রকম তবে সেই সম্পর্কের মাঝেই কোথাও রয়েছে ভালবাসার টান। কবে শুরু হবে তাদের ফুল ফ্লেজেড রোম্যান্স, সেই কৌতূহলও রয়েছে দর্শকমহলে। আপাতত কর্ণ কীভাবে রাধিকা এবং নির্মলার মধ্যে দূরত্ব মেটায় সেটাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।