Asianet News BanglaAsianet News Bangla

Viral Bangali Spider-Man: চিনে নিন বাঙালির বেশকিছু গুণ সম্পন্ন স্পাইডারম্যানকে সৌজন্যে কিরণ দত্ত

স্পাইডার ম্যান যদি হতেন বাঙালি, ঠিক কী কী সমস্যা ও পরিস্থিতির সম্মুখীন হতে হত তাঁকে, পুলিশের লাঠি, থেকে প্রেমিকার কাটি, কিছুই অভাব নেই সুপারহিরোর জীবনে। 

know all about bengali spiderman character play by kiran dutta bjc
Author
Kolkata, First Published Jan 8, 2022, 10:17 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঙালি (Bangali )এক দিকে যেমন দেশ বিদেশের মাঠে ময়দানে ছক্কা হাঁকাচ্চে, বুদ্ধি ও গুণের জোড়ে বিশ্বের দরবারে সেরার সেরা আসন একাধিকবার নিজের দখলেই রেখেছে, ঠিক তেমনই বাঙালির একরাশ রয়েছে ভিন্ন ধর্মী সংজ্ঞা, বাঙালি মানেই যেমন পটু, তেমনই পেটুক, কিংবা অলস, সাহিত্য়ের পাতা থেকে নিত্যদিনের চায়ের টেবিল, একাধিকবার এই বৈশিষ্ট্যগুলোও মাথা চারা দিতে পিছু পা হয় না, এবার তেমনই চারিত্রিকগুণ সম্পন্ন বাঙালি স্পাইডার ম্যানের (Spider Man) সঙ্গে আলাপ করিয়ে দিলেন ইউটিউবার কিরণ দত্ত (Youtuber Kiran Dutta)। 

know all about bengali spiderman character play by kiran dutta bjc

কিরণ দত্ত, বরাবরই তাঁর কমিক টাইমিং, স্ক্রিপ্ট ও গল্প বলার ধরের জন্য বেজায় দর্শকমহলে প্রশংসিত হয়ে থাকেন, বারে বারে তাঁর ভিডিও হিট হওয়ার পেছনে থাকা মূল রহস্যই হল এই মজাদার কাহিনি, কখনও লকডাউন গানে ভালোলাগা, কখনও আবার সমাজ বা পরিস্থিতির নানান প্রসঙ্গ টেনে ভাইরাল ভিডিও (Viral Video) , তবে এবার তিনি স্পাইডারম্যান অবতারে সকলের মন জয়করলেন। রাস্তাঘাটে হাটে বাজারে স্পাইডার ম্যান (Bangali Spider man), বিদেশে মাটির মত এখানে তেমন কোনও বড় বড় ক্রাইম ঘটে না। আর ঠিক সেই কারণেই এখানের স্পাইডার ম্যান খুব একটা তৎপর নন। তিনি সকালে উঠ বাজারে যান, মাছ কিনে নিয়ে বাড়ি ফেরেন, কেউ সমস্যায় পড়লে নেটিগেশন থেকে সেখানে পৌঁছনোর চেষ্টা করেন, ঠিক সময় নেভিগেশনের সমস্যায় নাজেহাল হয়ে মানুষ বাঁচাতে হয়ে পরেণ ব্যর্থ। মুখে নেই মাস্ক, স্পাইডার ম্যান, গর্বে বুক ফুলিয়ে সিগনাল ভেঙে ফেলেন, মুহূর্তে মেলে পুলিশের ডান্ডা, অন্যদিকে টাকা বা কমিশন ছাড়া সে কোনও কাজই করবে না। 

know all about bengali spiderman character play by kiran dutta bjc

স্থির করেন স্পাইডার ম্যান ভোটে দাঁড়াবেন, গরীবর ওপর অহেতুক ভালোবাসা দেখিয়ে খবরের শিরোনামে আসবেন, স্পাইডার ম্যানকে নিয়ে বিভিন্ন রাজনৈতিক মহলের তর্জা থেকে শুরু করে প্রেমিকার আবদার। ক্যাব বুকিং-এ নাজেহাল, তাই প্রেমিকাকে কোলে তুলে পৌঁছে দিতে হবে গন্তব্য, কখনও আবার এনে দিতে হবে পিজা, বাঙালির এহেন নানান ছোট বড় মজার অভ্যাস, ও সমস্যাকে তুলে ধরেই কিরণের স্পাইডার ম্যানের জীবন জেরবার। সেলিব্রিটি হয়ে কখনও দিদি নম্বর ১-এ হাজিরা, কখনওআবার পরিচালকের থেকে ডাক মেলা, ক্যামেরয় হেল্পের জন্য, সদ্য প্রকাশ্যে আসা ইউটিউবার কিরণ দত্তের এই মজার ভিডিওতেই মজে রয়েছেন সকলে। 

Follow Us:
Download App:
  • android
  • ios