বিদ্যুৎ বিল দেখে এক কথায় তারকাদের চক্ষু চড়কগাছ। কীভাবে এত বিল আসা সম্ভব! প্রশ্ন তুলছে বিভিন্ন মহল। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব, বিলের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। গতমাসে ঠিক এই একই ছবি ধরা পড়েছিল বলিউডে। এবার পালা টলিউডের। ইতিমধ্যেই নেট দুনিয়ায় অঙ্কুশ ও যশের বিল ভাইরাল। এবার সেই তালিকাতে নাম লেখালেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। 

 

 

কৌশিক গঙ্গোপাধ্যায়ের চলতি মাসের বিল এসেছে ১৯৯৯০ টাকা। তিনি জানান, অত্যন্ত সাধারণভাবে তিনি দিন কাটান। তারওপর লকডাউন। এটা বুঝে চলার সময়, খরচ এমনিতেই কমিয়েছেন সকলে। খুব গরম পড়লে দুপুরে এসি, নয়তো রাতে দুটো এসি, এর বাইরে তেমন কোনও খরচই নেই, এমন কী তাঁর বাড়ির আলোগুলোও এলিডি। ফলে এত বিদ্যুৎ বিল কীভাবে আসতে পারে, তার উত্তর খুঁজে পাচ্ছেন না পরিচালক। 

 

 

এরই ঠিক দুদিন আগে বিদ্যুৎ বিল নিয়ে নেট দুনিয়ায় সরব হয়েছিলেন যশ-অঙ্কুশ। তাঁরাও শেয়ার করেছেন বিদ্যুৎয বিলের ছবি। যশের কথায় তবুও তাঁরা পারচ্ছেন কথা বলতে, কিন্তু সাধারণ মানুষ কী পারছেন সঠিকভাবে যোগাযোগ করতে। অঙ্কুশের কথায় এই বিল যেন সাধারণ মানুষের মাথায় বোম পড়ার মত অবস্থা। যা দেখে অনেকেই সমস্যার মুখে পড়ছেন। বিষয়টা ক্ষতিয়ে দেখার আর্জি জানান তারকারা।