আবারও ব্যাক টু বেসিকস। পাহাড়ি পরিবেশের রেশ কাটিয়ে ফেলেছেন মধুমিতা সরকার। নিজের ক্যাজুয়াল স্টাইল ছেড়ে আবারও হটনেসেই পারদ চড়ালেন অভিনেত্রী। ক্রপ টপে ফ্ল্যাট অ্যাবস নিয়ে হাজির হয়েছেন টলি নায়িকা। সাধারণ টলিউডে এমন ফিট নায়িকা খুব কমই দেখা যায়। তাও আবার তেমন জিমে গিয়ে হেভি ওয়ার্ক আউট নয়, শরীরচর্চা প্রয়োজনমত, খাবারেও তেমন বাধানিষেধ নেই। তবুও এমন ফ্ল্যাট অ্যাবস ধরে রাখেন কীকরে তিনি। 

ইংরেজি এই ধরণের মেটাবজিমের মানুষদের বলা হয় ব্লেসড সোলস। এক ধরণের ট্রেন্ডি ভাষার মধ্যেই পড়ে এই শব্দ। যার অর্থ হল, সেই মানুষটি যতই ক্যালরি, কার্বস যুক্ত খাবার খাক না কেন, কোনওভাবেই ওজন তার বাড়বে না। মধুমিতা সেই ব্লেসড সোলসদের মধ্যে একজন। এই নিয়ে ভক্তরা তাঁকে বহুবার প্রশ্নও করেছে। কীভাবে তিনি নিজের এমন টোনড স্লিম চেহারা মেনটেন করেন। এর উত্তর মধুমিতার কাছেও নেই।

 

 

 

সম্প্রতি সেই ক্রপ টপ পরা ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, আমি বাতাসের সঙ্গে চলি না। এর আসল অর্থ হল সকলে যেদিকে যেতে পছন্দ করে তিনি সেদিকে যাওয়ার মানুষ একেবারেই নন। কারণ তার কাছে নিজের ব্যক্তিগত মতামতই বেশি প্রাধান্য পায়। তাতে যদি সকলের থেকে আলাদা করে তাঁকে কোনও সিদ্ধান্ত নিতে হয় মধুমিতা তাই নেবেন। তবে পাল্লা ভারীর দলে তিনি নেই। কেবল যে হট ছবি পোস্ট করে সকলের নজর কাড়েন তাই নয়, ক্যাপশনও দেন ভেবে চিন্তে।