অপরাজিতার রূপে ধরা দিলেন মিমি চক্রবর্তী। লাল পাড় সাদা শাড়িতে দশভুজার ভিন্ন অবতার। এই বছর যেন মহিষাসুরের মতই। খনিকের মধ্যেই ক্রমাগত পাল্টে চলেছে নিজের রূপ। এই মহিষাসুরের মত পরিস্থিতিকে বধ করতে যুদ্ধের ময়দানে মিমি। একটি গয়নার বিজ্ঞাপনে এই পণ নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। বিজ্ঞাপনের প্রশংসায় ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন মিমি। যেখানে দেখা যাচ্ছে, চিকুর সঙ্গে খেলায় মত্ত তিনি। মা-ছেলের খেলাতেই মজেছে গোটা নেটদুনিয়া। মিমি ও চিকুর খেলায় আদর, ভালবাসার ছড়াছড়ি। সেই ভালবাসার খানিকটা অংশ ভাগ করে নিলেয়েছিলেন মিমি। 

ক্যাপশনে লিখেছিলেন, 'ভালবাসা রইল অনেকটা'। কার জন্য এই বার্তা, ভক্তদের জন্য নাকি বিশেষ কারও জন্য। সেই নিয়েই প্রশ্নের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, পুজোর আর মাত্র কয়েকদিন। ইতিমধ্যেই সমস্ত প্রস্তুতি শুরু করে দিয়েছেন মিমি চক্রবর্তী। এক ব্র্যান্ডের পোশাক পরে একরকম নিজের ফ্যাশন লাইন লঞ্চ করলেন বলা যেতে পারে। সেই ভিডিও শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে। গান ও ফ্যাশনেই তৈরি হয়েছে পুজোর অ্যান্থেম। মিমি গাওয়া আঞ্জনা গানের মুক্তির এক বছর সম্পন্ন হতেই একাধিক চমক নিয়ে হাজির হয়েছিলেন। 

 

প্রতিযোগিতা ছাড়াও এবার লাইভ সেশনে নিয়ে এসেছিলেন সারপ্রাইজ। মিমি সেখানে প্রতিযোগিতা নিয়ে কথা বলেও রেখেছিলেন অন্যান্য চমক। মিমি নিয়ে এসেছিলেন ভক্তদের জন্য একের পর এক বিশেষ উপহার। উপহারের সঙ্গে জড়িয়ে ছিল মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেল এবং সঙ্গীতের পথ। বছর দুয়েক ধরে তিনি নিজের অভিনয় দক্ষতা ছাড়াও গানের প্রতিভাও প্রকাশ্যে এনেছেন সকলের। যার জেরে তাঁর জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে।